হোম » সারাদেশ » শীতার্ত ও দুঃস্থ অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন- বগুড়ার পুলিশ সুপার

শীতার্ত ও দুঃস্থ অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন- বগুড়ার পুলিশ সুপার

এম,এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়া পুলিশ লাইন্স মাঠে জেলা পুলিশের আয়োজনে বুধবার (১৭ই ডিসেম্বর) কনফিডেন্স পাওয়ার বগুড়া লিঃ ও কনফিডেন্স পাওয়ার বগুড়া ইউনিট-২ লিঃ এর সহযোগিতায় শতাধিক শীতার্ত ও দুঃস্থ অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।
সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম, পিপিএম সম্মানিত পুলিশ সুপার, বগুড়া (অ্যাডিশনাল ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মহোদয় উক্ত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে পুলিশ সুপার মহোদয় তাঁর বক্তব্যে বলেন, আমাদের আশে-পাশে সুবিধাবঞ্চিত মানুষ যেন শীতে কষ্ট না পায় তার জন্য আমাদের সামান্য সহযোগীতা। সবাই মিলে চাইলে একটি সুন্দর পৃথিবী গড়ে তুলতে পারি এই প্রত্যাশা। আপনারা আপনাদের ছেলে-মেয়েদের লেখাপড়ার বিষয়ে সুদৃষ্টি রাখবেন। একজন প্রতিষ্ঠিত সন্তান একটি পরিবারের ভাগ্য বদলে দিতে পারে। পরবর্তীতেও এমন উদ্যোগ অব্যাহত থাকবে বলেও আশ্বস্ত করেন প্রধান অতিথি মহোদয়।
উক্ত অনুষ্ঠানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, কনফিডেন্স পাওয়ার লিঃ এর প্রধান নির্বাহীসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Loading

error: Content is protected !!