হোম » সারাদেশ » নন্দীগ্রামে আওয়ামীলীগের তিন নেতাকে মারধরের অভিযোগ নৌকা প্রার্থীর ভাগ্নের বিরুদ্ধে

নন্দীগ্রামে আওয়ামীলীগের তিন নেতাকে মারধরের অভিযোগ নৌকা প্রার্থীর ভাগ্নের বিরুদ্ধে

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি :নন্দীগ্রামে আওয়ামী লীগের তিন নেতাকর্মীকে মারধরের অভিযোগ বগুড়া-৪ আসনের ১৪ দলের প্রার্থী জেলা জাসদের সভাপতি একেএম রেজাউল করিম তানসেনের ভাগ্নের বিরুদ্ধে। সোমবার (২৫ ডিসেম্বর) দুপুর একটার দিকে নন্দীগ্রাম উপজেলার শিমলা বাজারে এঘটনা ঘটে।

যাদেরকে মারধর করা হয়েছে তারা হলেন নন্দীগ্রাম সদর ইউনিয়ন আওয়ামী লীগের ৮নং ওয়ার্ডের সভাপতি রুবেল হোসেন, সহ- সভাপতি মোফাজ্জল হোসেন এবং যুগ্ম সম্পাদক রুহুল আমিন।রুবেল হোসেন জানান, বিএনপির সাবেক সংসদ সদস্য ডাঃ জিয়াউল হক মোল্লা বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে এবার স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। সোমবার দুপুর সাড়ে ১২ টার দিকে শিমলা বাজারে ডাঃ জিয়াউল হক মোল্লা গনসংযোগ করে চলে যান। আমরা রুহুল আমিনের দোকানে আওয়ামী লীগের তিন নেতা বসে নির্বাচনী আলোচনা করছিলাম।

এসময় জাসদ মনোনীত সংসদ সদস্য রেজাউল করিম তানসেনের ভাগ্নে মিলন ও চাচাত ভাই বাবুর নেতৃত্বে ১০/১২ জন যুবক দোকানে এসে হঠাৎ মারধর করে এলাকা ছাড়ার হুমকী দিয়ে চলে যায়। এছাড়া রুহুল আমিনের পার্সের দোকানের মালামাল তছনছ করে ফেলে দেয়।এমপি প্রার্থীর ছোট ভাই নন্দীগ্রাম উপজেলা জাসদের সাধারন সম্পাদক মাহাবুবুর রহমান রুস্তম বলেন, ঘটনাটি শুনেছি।

তবে ঘটনা সত্য হয়ে থাকলে দু:খজনক। আমি এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এবিষয়ে নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমগীর হোসাইন বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

error: Content is protected !!