হোম » সারাদেশ » ঠাকুরগাঁও ২ ব্যবসা প্রতিষ্ঠানকে ৫ হাজার টাকা জরিমানা 

ঠাকুরগাঁও ২ ব্যবসা প্রতিষ্ঠানকে ৫ হাজার টাকা জরিমানা 

মোঃ ইসলাম, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ২ ব্যবসা প্রতিষ্ঠানকে ৫ হাজার  টাকা জরিমানা করা হয়েছে।  রোববার (২৪ ডিসেম্বর)  ঠাকুরগাঁও সদর উপজেলায় ওই ২ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ শেখ সাদী।
অভিযান পরিচালনা কালে ঠাকুরগাঁও সদর উপজেলার ভুল্লী থানা, বড়গাঁও মাদ্রাসা সংলগ্ন মজনুল হক ষ্টোর কে ২,০০০ টাকা, ভুল্লী বাজার নিউ সোনার বাংলা রেষ্টুরেন্ট এন্ড পার্টি সেন্টার কে ৩,০০০ টাকা জরিমানা করা হয় ‌
এ সময় ঠাকুরগাঁও সদর উপজেলার ভুল্লী থানার বিভিন্ন স্থানে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ঠাকুরগাঁও জেলা কার্যালয়  থেকে মূল্য তালিকা পরিদর্শন ও ধার্যকৃত মূল্যের অধিক মূল্যে পন্য বা সেবা বিক্রয় না করা, ভেজাল ও নকল পন্য উৎপাদন ও বিক্রয় না করার বিষয়ে অভিযান পরিচালনা করা হয়।
এ বিষয়ে উল্লেখিত প্রতিষ্ঠান সহ বিভিন্ন দোকান প্রতিষ্ঠানকে এ জাতীয় অপরাধ না করতে সতর্কও করা হয়। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ঠাকুরগাঁও জেলা কার্যালয়ের সহকারী পরিচালক  মোঃ শেখ সাদী।

Loading

error: Content is protected !!