হোম » সারাদেশ » টেকনাফের রোহিঙ্গা শিবিরে সন্ত্রাসীদের গুলিতে একজন নিহত

টেকনাফের রোহিঙ্গা শিবিরে সন্ত্রাসীদের গুলিতে একজন নিহত

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের টেকনাফের রোহিঙ্গা শিবিরে রোহিঙ্গা সন্ত্রাসীদের  গুলিতে আবুল ফয়েজ (৬৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।
শনিবার (২৩ ডিসেম্বর) দিবাগত রাত ১১টার দিকে টেকনাফের নয়াপাড়া রেজিস্টার্ড রোহিঙ্গা ক্যাম্পে এ ঘটনা ঘটে। নিহত আবুল ফয়েজ ওই ক্যাম্পের সি ব্লকের আবদুল্লাহর ছেলে।
রোববার (২৪ ডিসেম্বর) দুপুরে টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গণি এ তথ্য নিশ্চিত করেছেন।
পুলিশ জানায়, আবুল ফয়েজের ছেলে ইসমাইলের সঙ্গে রোহিঙ্গা সন্ত্রাসীদের একটি বিরোধ ছিল। এর জেরে ইসমাইলকে নানাভাবে হুমকি প্রদান করা হত। গত রাতে তার বাবাকে ক্যাম্প সংলগ্ন হাসপাতালে ডাক্তার দেখিয়ে ঘরে ফেরার সময় ইসমাইলকে লক্ষ্য করে সন্ত্রাসীরা গুলি করে। যা তার বাবার শরীরে লাগে। গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক ইরফান ইউছুপ বলেন, রাতে গুলিবিদ্ধ অবস্থায় এক ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসে। তবে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। পরে মরদেহ থানা পুলিশের হেফাজতে নিয়ে নেয়।
টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গণি বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
error: Content is protected !!