হোম » সারাদেশ » হাতীবান্ধায় ভয়াবহ অগ্নিকাণ্ড, ৭ বসতঘর পুড়ে ছাই

হাতীবান্ধায় ভয়াবহ অগ্নিকাণ্ড, ৭ বসতঘর পুড়ে ছাই

মিজানুর রহমান: লালমনিরহাটের হাতীবান্ধায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ভস্মীভূত হয়েছে পাঁচ পরিবারের সাতটি বসত ঘর।
গত শুক্রবার (২২ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের পশ্চিম বেজগ্রাম এলাকার আজিজুল ইসলামের বাড়িতে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে।
স্থানীয়দের কাছ থেকে জানা যায়, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে ওই এলাকার আজিজুল ইসলামের বাড়িতে হঠাৎ আগুন লাগে। পরে স্থানীয়রা চেষ্টা করে আগুন নেভাতে ব্যর্থ হয়ে হাতীবান্ধা ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি টিম ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে পাঁচ পরিবারের সাতটি ঘর ভস্মীভূত হয়ে যায়। তবে এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।
রান্নাঘরের বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। অগ্নিকাণ্ডে কী পরিমাণে ক্ষয়ক্ষতি হয়েছে তা এখনো জানা যায়নি।
হাতীবান্ধা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ইনচার্জ মো. মনির হোসেন বলেন, খবর পেয়েই দ্রুত ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভাতে সক্ষম হয়। তবে স্থানীয়রা অনেক দেরিতে খবর দেওয়ায় সাতটি ঘর ভস্মীভূত হয়েছে।
এ ধরনের ঘটনায় দ্রুত ফায়ার সার্ভিসকে খবর দেওয়ার আহ্বান জানান এই কর্মকর্তা।
error: Content is protected !!