হোম » সারাদেশ » সাংবাদিকদের সাথে ঠাকুরগাঁও ৩ আসনের ওয়ার্কার্স পার্টির প্রার্থীর মতবিনিময়

সাংবাদিকদের সাথে ঠাকুরগাঁও ৩ আসনের ওয়ার্কার্স পার্টির প্রার্থীর মতবিনিময়

আবু তারেক বাঁধন: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে  ঠাকুরগাঁও ৩ আসন (পীরগঞ্জ- রানীশংকৈল) এর বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি প্রার্থী অধ্যক্ষ গোপাল চন্দ্র রায় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। মঙ্গলবার বিকেলে পীরগঞ্জ প্রেস ক্লাবের হলরুমে তিনি মতবিনিময় করেন।

অধ্যক্ষ গোপাল চন্দ্র রায় বলেন, এটি তার ২য় নির্বাচন। ১৪ দলের শরিক দলের হয়ে নির্বাচনের মাঠে হাতুড়ি প্রতীক নিয়ে অংশ নিয়েছেন। সুষ্ট নির্বাচন হলে বিপুল ভোটের ব্যাবধানে তিনি বিজয়ী হবেন। তিনি অংশ গ্রহন মূলক ও স্বচ্ছ নির্বাচন চান। স্থানীয় আওয়ামী লীগ ও অন্যান ১৪ দলের শরিক দলের নেতাকর্মীদের মধ্য থেকে ব্যাপক সাড়া পাচ্ছেন বলেও জানান তিনি।

এ সময় তার সাথে ডিএন ডিগ্রি কলেজের প্রভাষক শহিদুল্লা কায়সার, হাজিপুর কলেজের প্রভাষক রমজান আলী, ওয়ার্কার্স পার্টি নেত্রা নাজমুল  হুদা  সহ দলের অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন। পীরগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি জয়নাল আবেদীন বাবুল, সাবেক সভাপতি মেহের এলাহী, সহ-সভাপতি বুলবুল আহম্মেদ, সাধারণ সম্পাদক নসরতে খোদা রানা, যুগ্ন সম্পাদক বিষ্ণু পদ রায়।

অর্থ সম্পাদক দেলোয়ার হোসেন দুলাল সরকার, সিনিয়র সাংবাদিক দীপেন রায়, নুরনবী রানা, সাইদুর রহমান মানিক, সাংবাদিক মুনছুর আহম্মেদ, বাদল হোসেন, আবু তারেক বাঁধন, লিমন সরকার সহ উপজেলার বিভিন্ন গনমাধ্যমে কর্মরত প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিকরা মত বিনিময় সভায় অংশ নেন।

error: Content is protected !!