হোম » সারাদেশ » সুদের দায়ে প্রাণ গেল যুবকের

সুদের দায়ে প্রাণ গেল যুবকের

আবুল হাশেম, রাজশাহী ব‍্যুরোচীফ : রাজশাহীর বাঘা উপজেলার দিঘা আঁখ সেন্টার সংলগ্ন পুকুর পাড় নামক স্থানে সুদের দায়ে উজ্জ্বল সরকার (৩৭) নামের এক যুবকের ব্যবহৃত মটর সাইকেল কেড়ে নেওয়ার ঘটনায় প্রাণ হারান ওই যুবক। শনিবার (৯ ডিসেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় এলাকা জুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। নিহত ওই যুবক পার্শ্ববর্তী বাগাতিপাড়ার প্রতাফপুর এলাকার মৃত জালাল উদ্দীন এর ছেলে।

জানা যায়,সোশ্যাল মার্কেটিং কোম্পানি (এসএমসি) তে কর্মরত ছিলেন উজ্জ্বল সরকার। শনিবার সকালে তিন বছর বয়সী মেয়েকে নিয়ে তার শশুর বাড়ি বাউসা মাঝপাড়ার উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথিমধ্যে দিঘা আখের সেন্টার সংলগ্ন পুকুর পাড়ে উপস্থিত হলে মোটর সাইকেলের গতি রোধ করে একই এলাকার সুদেকারবারী ইমরান হোসেন বাবু (৩২) ও তার দুলাভাই জহুরুল ইসলাম (৪০) সহ ৩ জন। এ সময় তাকে মারপিট করে এমন অভিযোগ পাওয়া যায়। পরে তাকে চিকিৎসার জন্য  রাজশাহী মেডিকেল কলেজ (রামক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন।

এ ঘটনায় নিহত উজ্জ্বল সরকারের চাচাতো ভাই আরিফুল ইসলাম বাদী হয়ে বাঘা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম জানান, একটি লিখিত  অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Loading

error: Content is protected !!