হোম » সারাদেশ » কক্সবাজারের চকরিয়ায় বাস চাপায় ভাই-বোনের মৃত্যু

কক্সবাজারের চকরিয়ায় বাস চাপায় ভাই-বোনের মৃত্যু

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের চকরিয়ায় বাস চাপায় ভাই-বোনের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকাল ৮ টায় কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ার মালুমঘাটে এ ঘটনা ঘটে।
নিহতরা হল স্থানীয় মালুমঘাট মাইজপাড়ার সৌদি প্রবাসী নাছির উদ্দিনের শিশুপুত্র আব্দুর রহমান (৮) ও শিশু কন‍্যা সাবা রহমান (৬)।
মালুমঘাট হাইওয়ে পুলিশের ইনর্চাজ ইকবাল বাহার বলেন, শ্যামলী পরিবহনের একটি বাসের চাপায় আব্দুর রহমান ও সাবার মৃত্যু হয়েছে। তারা শখের বশে ট্রেনের রাস্তা দেখতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েছে বলে জানিয়েছে স্থানীয়রা।
দূর্ঘটনার পর সকাল ৮টা থেকে ৯ টা পর্যন্ত সাধারণ মানুষ বিক্ষোভ শুরু করে। যার কারণে ঘন্টাখানেক যানজট লেগেছিল। কিন্তু পরবর্তীতে লোকজনকে বুঝিয়ে রাস্তা থেকে সরিয়ে দেয়া হয়। বর্তমানে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। আর বাস ও চালককে ধরতে ব্যবস্থা নেয়া হচ্ছে।
চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, বাস চাপার পর ঘটনাস্থলে একজনের মৃত্যু হয়। অপরজনকে নিকটস্থ মালুমঘাট খ্রীষ্টান মেমোরিয়াল হাসপাতালে নেয়ার পর মৃত্যু হয়। এব্যাপারে সিসিটিভির ফুটেজ সংগ্রহ করা হচ্ছে। জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

Loading

error: Content is protected !!