হোম » সারাদেশ » নন্দীগ্রামে সরকারের উন্নয়ন প্রচারণা ও জাসদের শান্তি সমাবেশ

নন্দীগ্রামে সরকারের উন্নয়ন প্রচারণা ও জাসদের শান্তি সমাবেশ

বগুড়া প্রতিনিধি: বগুড়ার নন্দীগ্রামে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন প্রচারণা ও শান্তি সমাবেশ করেছে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ)। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় বগুড়ার নন্দীগ্রাম পৌর সদরের বাসস্ট্যান্ডে জাসদ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া-৪ আসনের সংসদ সদস্য ও জেলা জাসদের সভাপতি একেএম রেজাউল করিম তানসেন।
বিএনপির ডাকা অবরোধ বিরোধী অবস্থান, মহড়া ও মিছিলে নেতৃত্ব দেন সংসদ সদস্য। দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত বগুড়া-নাটোর মহাসড়কে মোটরসাইকেল মহড়াকালে নেতাকর্মীরা বিভিন্ন বাসস্ট্যান্ডে অবস্থান নিয়ে যানবাহন চলাচলে সহযোগিতা করেন। বিএনপি ও জামায়াতের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দেয় এবং আওয়ামী লীগ সরকারের উন্নয়ন তুলে ধরে দফায় দফায় পথসভা করে।
উন্নয়ন প্রচারণা ও শান্তি সমাবেশে উপস্থিত ছিলেন নন্দীগ্রাম উপজেলা জাসদের সাবেক সভাপতি ফরিদুল ইসলাম, সহ সভাপতি আবু তালেব, মাহাবুর রহমান, সাধারণ সম্পাদক মাহাবুর রহমান রুস্তম, সাংগঠনিক সম্পাদক জিয়াউল হক শাহীন, প্রচার সম্পাদক প্রভাষক ফেরদৌস জামান, জাসদ নেতা জুলফিকার আলী ভূট্রো, আবু বক্কর সিদ্দিক, এমদাদুল হক এমদাদ, তফছের আলী, আব্দুর রাজ্জাক, শহিদুল ইসলাম, বখতিয়ার হোসেন, ইদ্রিস আলী, খোকন মিয়া, জাসদ ছাত্রলীগের সাবেক সভাপতি নুরুল ইসলাম তোতা, জাসদ ছাত্রলীগ নেতা এসএম সুমন, আব্দুল আজিজ, জাহিদুল ইসলাম প্রমুখ।
error: Content is protected !!