হোম » সারাদেশ » বগুড়ার শিবগঞ্জে মেধাবী শিক্ষার্থীকে ধর্ষণের পর আগুনে পুড়ে হত্যার চেষ্টার অভিযোগ

বগুড়ার শিবগঞ্জে মেধাবী শিক্ষার্থীকে ধর্ষণের পর আগুনে পুড়ে হত্যার চেষ্টার অভিযোগ

এম,এ রাশেদ: বগুড়ার শিবগঞ্জে মেধাবী এক মেয়ে শিক্ষার্থীকে (১৭) ধর্ষণ করে শরীরে ছয়াবিন তেল ঢেলে আগুনধরিয়ে পুড়িয়ে হত্যার চেষ্টায় অভিযুক্ত যুবককে গ্রেফতার করে আদালতে পাঠিয়ে পুলিশ।
অভিযুক্ত যুবক সাইফুল ইসলাম (২০) আটমূল ইউনিয়নের নান্দুড়া গ্রামের সাইদুর রহমান এর ছেলে শনিবার দুপুরে ঐ যুবককে আদালতে পাঠায় শিবগঞ্জ থানা পুলিশ। বর্তমানে শজিমেকে এ মৃত্যু’র সাথে পাঞ্জা লড়ছে ভুক্তভোগী ঐ শিক্ষার্থী। এ ঘটনায় ভুক্তভোগীর পিতা বাদী হয়ে থানায় মামলা দায়ের করে। মামলা সূত্রে জানা যায়, উপজেলার আটমূল ইউনিয়নের নান্দুড়া গ্রামের ঐ মেয়ে শিক্ষার্থীর বাবা মা তার মেয়েকে(১৭) বাড়িতে রেখে;রেখে শ্বশুড় বাড়ীতে বেড়াতে যায় ঐ শিক্ষার্থী তার দাদা-দাদী বাড়িতে অবস্থান করেন। শুক্রবার দুপুরে কৌশলে বাড়িতে ওই শিক্ষার্থীকে একা পেয়ে সাইফুল ওই শিক্ষার্থীর ইচ্ছের বিরুদ্ধে ধর্ষণ করে।
এসময় ঐ শিক্ষার্থী জ্ঞান হারিয়ে ফেলে। অভিযুক্ত সাইফুল ইসলাম ভুক্তভোগীর শরীরে ছয়াবিন তেল ঢেলে দেয় ও পাশে থাকা কাপড় ও চর্টের বস্তায়ও আগুন ধরিয়ে দেয়। ভুক্তভোগী শিক্ষার্থী জ্ঞান ফিরে দেখতে পায় তার শরীরে আগুন জ্বলছে। ওই শিক্ষার্থী নিজেকে বাঁচাতে দৌড়া দৌড়ি করতে থাকে। প্রতিবেশীরা কৌশলে অভিযুক্ত সাইফুল ইসলাম (২০) কে আটকে দেয়। টেরপেয়ে তার সহযোগিরা পালিয়ে যায়। পরে শিবগঞ্জ থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে অভিযুক্ত সাইফুল ইসলাম কে আটক করে থানায় নিয়ে আসে। প্রতিবেশীরা ভুক্তভোগী শিক্ষার্থীকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডেকিল কলেজ হাসপাতালে ভর্তি করে দেয়। বর্তমানে ভূক্তভোগী ছাত্রী শজিমেকে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এ ঘটনায় ভুক্তভোগীর পিতা বাদী হয়ে রাতেই সাইফুল সহ ৩ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।
এ বিষয়ে ভুক্তভোগীর পিতা বলেন, আমি ও আমার স্ত্রী শ্বশুড় বাড়িতে বেড়াতে যাই। আমার পিতা-মাতা জুম্মার নামাজ আদায় করতে যাওয়ায় বাড়িতে কেউ না থাকায় সাইফুল সহ তার সহযোগিরা আমার বাড়িতে গিয়ে আমার মেয়েকে ধর্ষণ করে। আমার মেয়ে জ্ঞান হারিয়ে ফেললে সাইফুল চটের বস্তা, কাপড় চোপড় ও শরীরে ছয়াবিন তেল ঢেলে দিয়ে আগুন ধরে দিয়ে হত্যার চেষ্টা করে। আমার মেয়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার অবস্থা আশংকাজনক। এব্যাপারে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ আব্দুর রউফ বলেন, এ ঘটনায় রাতেই থানায় মামলা নেওয়া হয়েছে। মামলার এজাহার ভুক্ত আসামী সাইফুল ইসলাম কে গ্রেফতার করা হয়েছে। তবে অন্যান্য আসামীদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।
\ম.
error: Content is protected !!