হোম » সারাদেশ » বগুড়ার শাজাহানপুরে আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা, সচোখে দেখে পিতারও শেষনিঃ শ্বাস ত্যাগ

বগুড়ার শাজাহানপুরে আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা, সচোখে দেখে পিতারও শেষনিঃ শ্বাস ত্যাগ

এম,এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ার শাজাহানপুরে আশিকপুর ইউনিয়নের  মাথাইল চাপড় এলাকায় মাসুদুর রহমান পারভেজ (৪০) নামে এক কলেজ প্রভাষককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত পারভেজ উপজেলার শাবরুল গ্রামের মনছের রহমান তালুকদারের ছেলে এবং বগুড়া কৈচর বিএম কলেজের প্রভাষক।

শনিবার (২ সেপ্টেম্বর) সকালে এ ঘটনা ঘটে এবং এই সংবাদ  জানার পর পরই নিহত পারভেজ এর পিতা মনছের আলী তালুকদার (৬৫) ঘটনাস্থলে গিয়ে  সন্তানের এমন অবস্থা সচোখে দেখে ষ্ট্রোক করে তিনিও শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয়রা জানান, পারভেজ সকাল ১০ টার বাড়ী থেকে বের হয়ে বগুড়া শহরের দিকে যাচ্ছিল।  এসময় মাথাইল চাপড় এলাকায় পৌছালে সেখানে পুর্ব থেকে ওত পেতে থাকা কিছু সনৃত্রাসীরা তাকে অতর্কিত হামলা করে এবং দেশীয় অস্ত্রের আঘাতে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়।  তার আত্মচিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে তাকে সড়কের উপর  মৃত অবস্থায় দেখতে পায়।
এ সংবাদ চারিদিকে ছড়িয়ে পড়লে নিহতের আত্মীয় স্বজন ও তার পিতা ঘটনাস্থলে আসে। ছেলের এই করুন পরিনতি দেখে পিতা মনছের আলী তালুকদারও সেখানে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এবিষয়ে শাজাহানপুর থানার এএসআই সাদ্দাম হোসেন জানান, ঘটনা জানার পর পরই তারা ঘটনাস্থলে আসেন এবং  রক্তাক্ত ও মৃত অবস্থায় প্রভাষক পারভেজকে সড়কের উপর পরে থাকতে দেখতে পান। পরে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  আর এ ঘটনা জানার পর তার পিতাও ষ্ট্রোক করে ইন্তেকাল করার কথা জেনেছেন।
উল্লেখ্য কিছুদিন আগে প্রভাষক পারভেজ এর বড়ভাই পান্নু (৩৬) কে ঐ একইস্থানে বেগতিক ছুরিকাঘাত করা হয়। এ ঘটনায় পারভেজ বাদী হয়ে মামলা দায়ের করে।

Loading

error: Content is protected !!