হোম » সারাদেশ » বদলগাছীতে নিরাপত্তা কর্মীকে হাত-পা বেঁধে ধর্ষণ ও ডাকাতি

বদলগাছীতে নিরাপত্তা কর্মীকে হাত-পা বেঁধে ধর্ষণ ও ডাকাতি

আব্দুল কাদের: নওগাঁর বদলগাছী উপজেলার বৈকুন্ঠপুর বাজারে ধর্ষণ ডাকাতির ঘটনা ঘটেছে। টের পেয়ে ডাকাতিতে বাধা দেওয়ায় তিন নিরাপত্তাকর্মীকে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে পাশের বিলের মরিচ ক্ষেতে হাত-পা বেঁধে ফেলে রাখে ডাকাতেরা।

বৃহস্পতিবার (১০ আগষ্ট) দিবাগত রাত পৌনে ১টার দিকে উপজেলার বৈকুন্ঠপুর বাজারে ৮টি দোকানে এ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাত চক্রের সদস্যরা প্রায় ১০ লাখ টাকার মালামাল নিয়ে গেছে বলে দাবি করছে দোকান মালিকরা। স্থানীয় সূত্রে জানা গেছে, ২০ থেকে ২৫ জনের একটি দল পিকআপ ভ্যান নিয়ে বৈকন্ঠপুর বাজারের আসে। প্রথমে তারা তিন নৈশ প্রহরকে বেঁধে রাখে। ডাকাতি শেষে পিকআপ ভ্যানযোগে লুটকরা মালামাল নিয়ে রাত ২টার দিকে পালিয়ে যায়। ডাকাতেরা চলে যাওয়ার পর নৈশ্য প্রহরীদের চিৎকারে স্থানীয়রা পাশের মরিচ ক্ষেত থেকে হাত-পা বাঁধা অবস্থায় তিন নিরাপত্তাকর্মীকে উদ্ধার করে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বদলগাছী থানা পুলিশ।

নৈশ্য প্রহরী প্রদীপ কুমার বলেন, প্রতিদিনের মতো বাজারে অবস্থান করছিলাম। বৃহস্পতিবার রাত সাড়ে বারোটায় অজ্ঞাত দুজন ব্যক্তি এসে প্রথমে হাত মুখ চেপে ধরে দেশী অস্ত্রের মুখে জিম্মি করে। আমাকে সহ আরো ২ নৈশ্যপ্রহরীকে একই ভাবে জিম্মি করে। এ সময় ডাকাত দলের তিন সদস্য হাত-পা বাঁধা অবস্থায় পাশের মরিচ খেতে ফেলে রেখে পাহারা দেয়। চিৎকার করলে প্রাননাশের হুমকি দেয় ডাকাত দল ডাকাতি শেষে যাওয়ার পর একজন প্রহরী হাতের বাঁধন খুলে অন্যদের মুক্ত করলে চিৎকার করলে স্থানীয়রা এগিয়ে আসেন ডাকাতদের মুখ বাঁধা ছিল, কাউকে চিনা যায়নি।

স্থানীয় চেয়ারম্যান রেজাউল করিম পল্টন বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থল উপস্থিত হই এই ঘটনার সাথে জড়িত ডাকাতদের আইনের আওতায় আনার জন্য আইন শৃঙ্খলা বাহিনীর কাছে অনুরোধ করছি। এ বিষয়ে বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তদন্ত (ওসি) রায়হান হোসেন বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে যাই এবং আমাদের ঊর্ধ্বতন স্যাররাও ঘটনাস্থলে আসেন। আমরা আসামি শনাক্ত করে দ্রæত আসামিদের আইনের আওতায় আনা হবে।

error: Content is protected !!