হোম » সারাদেশ » বর্তমান প্রধানমন্ত্রীর অধীনে নির্বাচনে অংশ নেয়ার বিষয়ে সিদ্ধান্ত নেয়নি জাতীয় পার্টি..জি.এম কাদের

বর্তমান প্রধানমন্ত্রীর অধীনে নির্বাচনে অংশ নেয়ার বিষয়ে সিদ্ধান্ত নেয়নি জাতীয় পার্টি..জি.এম কাদের

শেরপুর জেলা প্রতিনিধি: বর্তমান প্রধানমন্ত্রীর অধীনে নির্বাচনে অংশ নেয়া না নেয়ার বিষয়ে জাতীয় পার্টি এখনো সিদ্ধান্ত নেয়নি জানিয়ে দলের চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জি এম কাদের বলেছেন।

আজ সোমবার দুপুরে শেরপুর সার্কিট হাউসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। পরে শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে যোগ দেন তিনি।

জি এম কাদের বলেন, ‘বর্তমান সরকারের অধীনে যেভাবে নির্বাচন হচ্ছে, তাতে কোনোভাবেই অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন আশা করা যায় না। এটার একটা পরিবর্তন দরকার। তবে পরিবর্তনটা কী ধরনের হবে, তা সব দল-মতের মতামতে হতে হবে। আমরা অবাধ ও সুষ্ঠু নির্বাচন চাই।

আগামী নির্বাচনে কীভাবে যাব, সেটা দলগতভাবে আলোচনা করে আমরা সিদ্ধান্ত নেব। তবে আমরা দেশের মানুষের কল্যাণের জন্যই কাজ করছি।’

‘অবাধ ও সুষ্ঠু নির্বাচনে সহায়তা করতে’ যুক্তরাষ্ট্রের ঘোষিত ভিসানীতি প্রসঙ্গে জাপা চেয়ারম্যান বলেন, ‘মার্কিন যুক্তরাষ্ট্র চায় বাংলাদেশের সুষ্ঠু নির্বাচন। তাই জাতীয় পার্টি মার্কিন ভিসানীতি সমর্থন করে। যুক্তরাষ্ট্রের ভিসানীতি সুষ্ঠু নির্বাচনে সহায়ক হবে।

একটি সুষ্ঠু নির্বাচনের জন্য যুক্তরাষ্ট্র ভিসানীতি নিয়ে বিশেষ ব্যবস্থা নেবে। এটা তাদের অভ্যন্তরীণ বিষয়, এটা তাদের অধিকার আছে।’

পরে তিনি শেরপুর কেন্দ্রীয় শহীদ মিনারে জাতীয় পার্টির সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগ দেন। সমাবেশে সম্মেলন প্রস্তুতি কমিটির সভাপতি ইলিয়াস উদ্দিনের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব অ্যাড. মুজিবুল হক চুন্নু,
জাতীয় পার্টির কো-চেয়ারম্যান রহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশীদ, প্রেসিডিয়াম সদস্য আবুল কাশেম, রেজাউল ইসলাম ভূঁইয়া, লিয়াকত হোসেন খোকাসহ দলের কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা।

সকাল থেকেই শেরপুর শহর, উপজেলা সদরের বিভিন্ন ইউনিয়ন ও চরাঞ্চল থেকে বাস, ট্রাক, লেগুনা, অটোরিকশায় করে ছোট-বড় মিছিল নিয়ে সমাবেশস্থলে হাজির হন নেতা-কর্মীরা।

এ সময় তাদের হাতে ব্যানার, ফেস্টুন ও প্রতীকী লাঙ্গল দেখা যায়।

Loading

error: Content is protected !!