হোম » সারাদেশ »  শেরপুরে সড়ক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী নিহত, আহত দুই

 শেরপুরে সড়ক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী নিহত, আহত দুই

এম এ রাশেদ: বগুড়ার শেরপুরে মোটরসাইকেলের সঙ্গে বাই সাইকেলের সংঘর্ষের এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে।

গত শুক্রবার (২৬ ই মে) রাত ৯টার দিকে উপজেলার শেরপুর – কাজীপুর আঞ্চলিক সড়কের শুভগাছা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।    এ সময় আরও এক এসএসসি পরীক্ষার্থীসহ দুজন আহত হয়েছে।

নিহত এসএসসি পরীক্ষার্থীর নাম তানভীর (১৭)। দুর্ঘটনার পর গতকাল রাত ১১টায় বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তানভীরের মৃত্যু হয়। তানভীর বগুড়া শাজাহানপুর উপজেলার বামুনিয়া বার আনজুল গ্রামের মো. শামীমের ছেলে।

আহত দুজন হলো শাহাজাহানপুর উপজেলার বামুনিয়া খিয়ারপাড়া গ্রামের মাসুদ রানার ছেলে সানোয়ার হোসেন (১৭) ও শেরপুর উপজেলার বেড়েরবাড়ি গ্রামের আবু মুসার ছেলে হযরত আলী (১৫)। আহত দুজনই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

আহত সানোয়ারের নানা মানিক বলেন, তানভীর ও সানোয়ার দুই বন্ধু। তারা দুজনই শাজাহানপুর আড়িয়া বাজার উচ্চবিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দিচ্ছে।

গতকাল বিকেলে তারা শেরপুরের গজারিয়া এলাকায় মোটরসাইকেল নিয়ে বেড়াতে গিয়েছিল। রাতে বাড়ি ফেরার পথে শেরপুর-কাজীপুর আঞ্চলিক সড়কের শুভগাছা মোড়ে ওই মোটরসাইকেলের সঙ্গে একটি সাইকেলের সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা দুজন ও সাইকেল আরোহী কিশোর হযরত সড়কের ওপর ছিটকে পড়ে গুরুতর আহত হয়।

পরে তাদের উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে তানভীরের মৃত্যু হয়। এদিকে আজ শনিবার সকাল ১০টা পর্যন্ত আহত সানোয়ারের জ্ঞান ফেরেনি। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন পরিবারের লোকজন।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বাবু কুমার সাহা জানান, দুর্ঘটনার খবর পেয়ে আহত কিশোরদের উদ্ধার করে চিকিৎসার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে। দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি থানা–পুলিশের হেফাজতে আছে।

Loading

error: Content is protected !!