হোম » সারাদেশ » দাগনভূঞায় আন্তর্জাতিক মে দিবস পালিত 

দাগনভূঞায় আন্তর্জাতিক মে দিবস পালিত 

দাগনভূঞা প্রতিনিধি: ‘শ্রমিক-মালিক ঐক্য গড়ি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে দাগনভূঞায় আন্তর্জাতিক মে দিবস পালিত হয়েছে। 
সোমবার (১ মে) সকালে দিবসটি পালন উপলক্ষে দাগনভূঞা উপজেলা প্রশাসনের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। র‌্যালি শেষে উপজেলা অফিসার্স ক্লাব হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা আক্তার তানিয়া এর সভাপতিত্বে ও দাগনভূঞা একাডেমীর প্রধান শিক্ষক মোঃ মিজানুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ শাহিন মুন্সী।
বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তৌহিদুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি নুরুল আলম খান, সাবেক সাধারণ সম্পাদক ভারপ্রাপ্ত আবদুল্লাহ আল মামুন ও বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক জসিম উদ্দিন লিটন।
এছাড়াও বক্তব্য রাখেন সিএনজি মালিক সমিতির সাধারণ সম্পাদক আবদুল মোতালেব, পৌর শ্রমিল লীগের সভাপতি খালেদ করিম ও সাধারণ সম্পাদক ইমাম হোসেন সোহেল প্রমুখ। এসময় উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা এ.কে.এম রুহুল আমিন ভূঁইয়া, থানার উপপরিদর্শক (এসআই) যশমন্ত মজুমদার, বীর মুক্তিযোদ্ধা মোঃ সিরাজ উল্যাহ, সাংবাদিক, হোটেল মালিক সমিতি ও সিএনজি মালিক সমিতিসহ বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Loading

error: Content is protected !!