হোম » সারাদেশ » ঝালকাঠির রাজাপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলায় আহত ৪

ঝালকাঠির রাজাপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলায় আহত ৪

ঝালকাঠি প্রতিনিধি:  ঝালকাঠির রাজাপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলার ঘটনা ঘটেছে। উপজেলার গালুয়া ইউনিয়নের পুটিয়াখালি এলাকায় শনিবার (২৯ এপ্রিল ) সকাল দশটার দিকে এ ঘটনা ঘটে।

হামলায় চারজন আহত হয়েছে । এদের মধ্যে দুই জনের অবস্থা গুরুতর হওয়ার রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। বাকি দুই জনকে প্রাথমিক চিকৎসা দিয়ে ছেড়ে দিয়েছে কর্তব্যরত চিকিৎসক। হামলায় আহতরা হলো , হাসান সরদার (৩৫), ইমন সরদার (২২) উভয় পিতা নাজেম সরদার এবং নাজেম সরদার (৬৫) , পিতা মৃত এনেচ আলী সরদার এবং সুলতান সরদার (৭০), পিতা মৃত ধলাই সরদার।

এরা সবাই গালুয়া ইউনিয়নের পুটিয়াখালি এলাকার ৬ নং ওয়ার্ড এর বাসিন্দা। এ ঘটনায় রবিবার (৩০ এপ্রিল ) আহত ইমন সরদার বাদী হয়ে রাজাপুর থানায় ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ( মামলা নং – ১২ )। ভুক্তভোগী হাসান সরদার অভিযোগ করে জানান , একই এলাকার বুলু গাজী , বুলু গাজাীর ছেলে রবীন গাজী, ইউসুফ গাজীর ছেলে নান্না গাজী, নান্না গাজীর ছেলে রিজন গাজী ও সিহাব গাজী,মৃত খলিল মিরার ছেলে বারেক মিরা , বারেকমিরার ছেলে সজীব মিরা সহ আট দশজন মিলে শনিবার আনুমানিক সকাল ১০ টার দিকে পূর্বপরিকল্পিত ভাবে আমাদের উপর হামলা চালায়।

হামলাকারীরা রড, শাবল ওদেশীয়অস্ত্র দিয়ে আমাদের এলোপাতাড়িভাবে আঘাত করলে আমার মাথা ফেটে যায় এবং শরীরের বিভিন্ন অংশে ফুলা জখম হয়। আমার ভাই , বাবা ও দাদা’কে মারধর করে আহত করে তারা। স্থানীয়রা আমাদের উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। রাজাপুর থানা পুলিশের এসআই সুমন হালদার বলেন , মারামারির ঘটনায় থানায় মামলা রুজু করা হয়েছে । এ বিষয়ে তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে ।

Loading

error: Content is protected !!