হোম » সারাদেশ » ধুনটে মোবাইল ফোন না পেয়ে কাঠমিস্ত্রির আত্মহত্যা

ধুনটে মোবাইল ফোন না পেয়ে কাঠমিস্ত্রির আত্মহত্যা

এম এ রাশেদ: বগুড়ার ধুনটে মোবাইল ফোন কিনে না দেয়ায় বাবা মায়ের উপর অভিমান করে শফিকুল ইসলাম (২০) নামে এক কাঠমিস্ত্রি আত্মহত্যা করেছে।
২৮ এপ্রিল শুক্রবার সকাল ১০ টায় উপজেলার ভান্ডার বাড়ি ইউনিয়নের পুকুরুয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি ওই গ্রামের কাঁচামাল ব্যবসায়ী রুহুল আমিনের ছেলে।
জানা যায়, শফিকুল ইসলাম তার বাবা মায়ের কাছ থেকে মোবাইল ফোন কিনে চেয়েছিল। তার বাবা কাঁচামাল ব্যবসায়ি রুহুল আমিনের মোবাইল কিনে দেয়ার সামর্থ্য না থাকায়, কয়েক দিন পর কিনে দেয়ার প্রতিশ্রুতি দেয়। মোবাইল কিনে দিতে বিলম্ব হওয়ায় অভিমান করে শুক্রবার সকাল ৯ টায় তার বাবার কাছ থেকে ২০ টাকা নিয়ে এলাকার কোন এক দোকান থেকে বিষ ক্রয় করে খেয়ে ফেলে।
ভান্ডার বাড়ি ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য সুলতান মাহমুদ জানান, নিহত শফিকুল ইসলাম এক সপ্তাহ আগে তার বাবার কাছে মোবাইল কিনে নেয়ার বায়না ধরে। মোবাইল ফোন কিনে না দেয়ায় শুক্রবার অনুমান ১০ টার সময় সে বিষ পান করে। তখন তার পরিবারের লোকজন তাকে চিকিৎসার জন্য কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়। সেখানে চিকিৎসা চলাকালীন সময়ে তার মৃত্যু হয়।
ধুনট থানার অফিসার ইনচার্জ রবিউল ইসলাম বলেন ,ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

Loading

error: Content is protected !!