হোম » সারাদেশ » হরিপুরে দুই পুলিশ সদস্য আহত গ্রেফতার ৭জন

হরিপুরে দুই পুলিশ সদস্য আহত গ্রেফতার ৭জন

জসীমউদ্দীন ইতি: জেলার হরিপুরে পুলিশের ওপর হামলার অভিযোগে ৭জন হামলাকারীকে গ্রেফতার করেছে হরিপুর থানা পুলিশ। গত ১২এপ্রিল বুধবার রাতে হরিপুর উপজেলার ভাতুরিয়া ইউনিয়নে ভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

আটক ব্যক্তিরা হলেন, দিলগাঁও গ্রামের মরহুম মজিবর রহমানের ছেলে সোহাগ (২৮), খতিবের ছেলে দুলাল হোসেন (২৬), মরহুম আব্দুল হামিদের ছেলে ফজিল উদ্দিন (৫২), ফজিল উদ্দিনের ছেলে মোকলেসুর রহমান (২২), মরহুম শফিউল্লাহর ছেলে আব্দুল্লাহ (৪৮), ফজিল উদ্দিনের ছেলে রুবেল ইসলাম (২৮) ও মরহুম আফতাব উদ্দিনের ছেলে হামিদুর রহমান (৫০)।

ঘটনা সূত্রে দিয়ে জানা যায়, বুধবার বিকেলে মাদক মামলার আসামি মাইনুদ্দিন ওরফে ছোটনকে (২৮) গ্রেফতার করতে দিলগাঁও গ্রামে যায় পুলিশ।

পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামি পালিয়ে যাওয়ার চেষ্টা করেন এবং ডাক চিৎকার করেন।

তার চিৎকারে স্থানীয় ৪০-৫০ ব্যক্তি পুলিশের ওপর হামলা করে আসামিকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। তাদের হামলায় উপ-পরিদর্শক (এসআই) রাসেদুল ইসলাম ও পুলিশ সদস্য আব্দুর রশিদ আহত হয়েছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, খবর পেয়ে হরিপুর থানার অতিরিক্ত পুলিশ আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় হরিপুর রাতেই ২৫ জনের নাম উল্লেখ এবং ৪০-৫০ জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করা হয়।

হরিপুর থানার অফিসার ইনচার্জ তাইজুল ইসলাম মুঠো ফোনে জানান, সরকারি কাজে বাধাদান ও পুলিশের ওপর হামলায় মামলা হয়েছে। অভিযান চালিয়ে এজাহার নামীয় সাত আসামিকে আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে।

Loading

error: Content is protected !!