হোম » সারাদেশ » সিদ্ধিরগঞ্জে দৈনিক গণমানুষের আওয়াজের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সিদ্ধিরগঞ্জে দৈনিক গণমানুষের আওয়াজের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: দৈনিক গণমানুষের আওয়াজ পত্রিকা ৬ বছর পেরিয়ে ৭ বছরে পদার্পন উপলক্ষে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। বরিবার দুপুর ১২ টায় শিমরাইল মোড় এলাকায় হাজী ইব্রাহিম খলিল শপিং কমপ্লেক্সস্থ তাজমহল চাইনিজ রেস্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দৈনিক গণমানুষের আওয়াজ পত্রিকার সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি হাজী মোঃ জাকির হোসেনের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রেকমত আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আলী, হাইওয়ে পুলিশের শিমরাইল ক্যাম্পের ক্যাম্পের (ইনচার্জ)  টিআই একেএম  শরফুদ্দিন, সিদ্ধিরগঞ্জ থানা প্রেস ক্লাবের সভাপতি হোসেন মোহাম্মদ চিশতী শিপলু, আমাদের নতুন সময় নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি  সিনিয়র সাংবাদিক মোস্তাক আহমেদ শাওন, আজকের বিজনেস বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি এসকে মাসুদ রানা, দৈনিক ক্রাইম লেটার এর সম্পাদক মোঃ নাজমুল হোসেন, মো. শাহাদাৎ হোসেন, মোঃ রাসেল, গাজী মো. সোহেল, সেইন্টমার্টিন প্লাস পরিবহনের এমডি তারা মিয়া, সমাজ সেবক সাইফুল ইসলাম, সাংবাদিক মো. আরিফ হোসেন, কামরুল হাসান, এমএ সৈকত প্রমুখ।

এসময় উপস্থিত বক্তারা পত্রিকাটির সার্বিক সাফল্য কামনা করেন। সেই সাথে মাওলানা মোঃ সিরাজুল ইসলাম দোয়া অনুষ্ঠান পরিচালনা করে দেশ ও পত্রিকার সার্বিক উন্নয়ন, সম্পাদক আইনুল হক এবং অনুষ্ঠানে উপস্থিত সকল সাংবাদিকদের সুস্বাস্থ্য ও মঙ্গল কামনায় দোয়া করেন।

error: Content is protected !!