হোম » সারাদেশ » নিজের হার্টকে ভালবাসুন, সুস্থ থাকুন: মিনি ম্যারাথন অনুষ্ঠানে হাবিবে মিল্লাত এমপি

নিজের হার্টকে ভালবাসুন, সুস্থ থাকুন: মিনি ম্যারাথন অনুষ্ঠানে হাবিবে মিল্লাত এমপি

হুমায়ুন কবির সুমন: সিরাজগঞ্জ সদর কামারখন্দ আসনের সংসদ সদস্য ও ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিরাজগঞ্জ এর প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না বলেন, নিজের হার্টকে ভালবাসুন, সুস্থ থাকুন। প্রতিদিন অন্তত ৪০ মিনিট হাটুন, কিছুক্ষন ব্যায়াম করুন এতে শরীর সুস্থ থাকবে, মন ভাল থাকবে। নিয়মিত ব্যায়াম-শরীরচর্চা করলে যুব সমাজ মাদক থেকেও দূরে থাকবে। 
মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারী) ‘নিয়মিত ব্যায়াম করি, সুস্থ সবল জাতি গড়ি’ স্লোগানে সিরাজগঞ্জ হার্ট ফাউন্ডেশন আয়োজিত ৩য় মিনি ম্যারাথন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সিরাজগঞ্জ-সদর কামারখন্দ আসনের সংসদ সদস্য ও হার্ট ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক ডা হাবিবে মিল্লাত মুন্না এ কথা গুলো বলেন।
তিনি আরো বলেন, মিনি ম্যারাথন সবাইকে উৎসাহিত করবে, অনুপ্রাণিত করবে। সবাইকে সুস্থ রাখবে, এধরনের উদ্যেগ প্রতিবছর আয়োজন করা হবে।
পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মীর মো: মাহবুবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সিরাজগঞ্জ সদর সার্কেল) রেজওয়ানুল রহমান, সিভিল সার্জন ডা. রামপদ রায়, বাপাউবো নির্বাহী প্রকৌশলী মাহবুবুর রহমান, জেলা শিক্ষা অফিসার কাজি সলিমুল্লাহ প্রমুখ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক ডা. জহুরুল হক রাজা। উল্লেখ্য, মিনি ম্যারাথনে প্রথম ১৫ জনকে পুরষ্কৃত করা হয় এবং এতে প্রায় ৭০০ জন অংশগ্রহণ করেন।
error: Content is protected !!