হোম » সারাদেশ »  মাধবপুর অ্যাসোসিয়েশনের আলোচনা সভা ও মুক্তিযোদ্ধা সংবর্ধনা

 মাধবপুর অ্যাসোসিয়েশনের আলোচনা সভা ও মুক্তিযোদ্ধা সংবর্ধনা

সিলেট প্রতিনিধি: বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিয়েছেন সিলেটস্থ মাধবপুর অ্যাসোসিয়েশন। শুক্রবার (১৬ ডিসেম্বর) বিকেলে সিলেট নগরীর ইউনিভার্স্যাল কলেজ মাঠে এ আলোচনা সভা ও বীর মুক্তিযোদ্ধা সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত আলোচনা সভায় মাধবপুর অ্যাসোসিয়েশন সিলেট’র সভাপতি বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান
অতিথির বক্তব্য রাখেন, রাজধানীর আনোয়ার খান মর্ডান মেডিকেল কলেজের অধ্যক্ষ ও সিলেট উইমেন্স মেডিকেল কলেজের চেয়ারম্যান অধ্যাপক ডাঃ মোঃ এখলাসুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন, রাজধানীর স্কয়ার হাসপাতালের গাইনী এন্ড গাইনী অনকলোজী বিভাগের সিনিয়র কনসালটেন্ট এবং ন্যাশনাল ইন্সটিটিউট অব ক্যান্সার হাসপাতালের গাইনী অনকোলজী বিভাগের সাবেক বিভাগীয় প্রধান অধ্যাপক ডাঃ রেহানা পারভীন।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মো. রফিকুল ইসলাম চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা মো. আবুল
কালাম, মুক্তিযুদ্ধের সংগঠক মো. জিয়াউল হক। আয়োজিত অনুষ্ঠানে মোহাম্মদ গিয়াস উদ্দিন এবং মো. জামাল মিয়ার যৌথ সঞ্চালনায় অন্যান্য অতিথিবৃন্দের মাঝে বক্তব্য রাখেন, প্রফেসর ড. মো. শাহাব উদ্দিন, প্রফেসর ডা. মো. তাফাজ্জুল ইসলাম, প্রফেসর অনিল চন্দ্র দেব, ডা. আখলাক আহমেদ, ডা. মো. আব্দুল কাদির, মো. হাবিবুর রহমান, প্রফেসর মো. আলী ওয়াক্কাস সোহেল, মো. আবু তাহের চৌধুরী, মো. দুলাল মিয়া, মো. নুরুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে উত্তরীয় প্রদানের মধ্যদিয়ে অতিথি বরণ এবং সংবর্ধিত অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় এবং অনুষ্ঠান পূর্বে নগরীতে বিজয় শোভাযাত্রা বের করেন। বিজ্ঞপ্তি।

error: Content is protected !!