হোম » সারাদেশ » উল্লাপাড়ায় ব্যবসায়ীর ৫ লাখ টাকা ছিনতাই

উল্লাপাড়ায় ব্যবসায়ীর ৫ লাখ টাকা ছিনতাই

হুমায়ুন কবির সুমন: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মোবারক হোসেন (৩৫) নামের এক ব্যবসায়ীর ৫ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। ছিনতাইয়ের শিকার ব্যবসায়ী মোবারক হোসেন উপজেলার ভুতগাছা গ্রামের বাসিন্দা। গতকাল শুক্রবার রাতে নগরবাড়ি-বগুড়া মহাসড়কের ভুতগাছা এলাকায় পেট্টোল পাম্পের পাঁশে এ ঘটনাটি ঘটে।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, ছিনতাইয়ের শিকার মোবারক আগে বিকাশের এজেন্ট হিসেবে কর্মরত ছিলেন। বর্তমানে নিজেই বিকাশের মাধ্যমে গ্রাহকের টাকা লেনদেন করেন। রাতে তিনি একটি ব্যাগে করে টাকা নিয়ে উপজেলার শ্রীকোলা মোড় থেকে নিজ বাড়িতে যাচ্ছিলেন।

এ সময় পেছন থেকে দুইটি মোটরসাইকেল তাকে ফলো করে। তিনি পেট্টোল পাম্পের কাছে এলে মোটরসাইকেল দুইটি তাকে সামনে থেকে আটকিয়ে টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে।

এ সময় মোবারক ব্যাগটি টেনে ধরে রাখালে ছিনতাইকারীরা চাকু বের করে ফিতা কেটে ব্যাগটি নিয়ে যায়। ঘটনাস্থলে মোবারক ছিনতাইকারীদের একজনকে আটকে রাখার চেষ্টা করলে তারা দুই রাউন্ড গুলি করে পালিয়ে যায়। গুলিতে মোবারকের বাম পায়ে ক্ষত হয়েছে।

আশপাশের লোকজন গুলির শব্দ শুনে ঘটনাস্থলে আসে। দেখে মাটিতে মোবারক পড়ে আছে। তৎক্ষণাৎ ব্যবসায়ীকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার ক্ষতস্থানে
গুলি আছে কিনা সেটি জানা যায়নি।

ওসি আরও বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। সেখানে একটি মোটরসাইকেল ও একটি চাকু পাওয়া গেছে। ইতোমধ্যে তদন্ত শুরু হয়েছে। সুস্থ হলে ছিনতাইয়ের শিকার ব্যবসায়ীর জবানবন্দি নেয়া হবে।

error: Content is protected !!