হোম » সারাদেশ » বগুড়ায় ফল ব্যবসায়ী সমিতির নব-নির্বাচিত কমিটির অভিষেক

বগুড়ায় ফল ব্যবসায়ী সমিতির নব-নির্বাচিত কমিটির অভিষেক

এম,এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়া ফল ব্যবসায়ী সমিতির নব-নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৫ ডিসেম্বর) দুপুরে শহরের টিএসএসএস মহিলা মার্কেট অডিটোরিয়ামে এ আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি ছিলেন বগুড়া পৌরসভার মেয়র মো. রেজাউল করিম বাদশা। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আপনারা সবাই বগুড়া পৌরসভার নাগরিক। আপনাদের ভোটে আমি মেয়র নির্বাচিত হয়েছি। সুখে-দুখে সব সময় আপনাদের পাশে আছি। ইতিমধ্যে বগুড়া ফল ব্যবসায়ী সমিতি একটি বৃহৎ সংগঠনে পরিণত হয়েছে। অনুষ্ঠানের উদ্বোধন করেন বগুড়া ফল ব্যবসায়ী সমিতির সভাপতি গোলাম মোস্তফা আকন্দ।
সমিতির নির্বাচন পরিচালনা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সোহরাব হোসেন এর সভাপতিত্বে ও সমিতির সাধারণ সম্পাদক জুলফিকার আনাম তুষারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বগুড়া পৌরসভার প্যানেল মেয়র-২ ও ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আলহাজ শেখ, ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এরশাদুল বারী এরশাদ, সংগঠনের উপদেষ্টা আলহাজ্ব মুকুল হোসেন।
এসময় নব-নির্বাচিত কমিটির সিনিয়র সহ-সভাপতি শফিকুল ইসলাম আরফান, সহ-সভাপতি হুমায়ন কবীর তালুকদার, সহ-সাধারণ সম্পাদক আজমল হোসেন, সাংগঠনিক সম্পাদক রেজাউল বারী, অর্থ সম্পাদক রাসেল শেখ, প্রচার সম্পাদক আইনুল ইসলাম, দপ্তর সম্পাদক নাহিদুল ইসলাম নাহিদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ আলী, ধর্মীয় ও সমাজ কল্যাণ সম্পাদক হাফেজ আব্দুল বাসিত আজমির, কার্যনির্বাহী সদস্য রফিকুল ইসলাম, রিমন ফকিরসহ অন্যান্য ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতেই নব-নির্বাচিত সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেন নির্বাচন পরিচালনা কমিটির নেতৃবৃন্দ। এরপর নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দদের শপথ বাক্য পাঠ করান প্রধান অতিথি বগুড়া পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা।
শপথ বাক্য পাঠ করার মধ্য দিয়ে সমিতির আগামীদিনের অগ্রযাত্রায় নিজেদের বলিষ্ঠ নেতৃত্বদানসহ সংগঠনের স্বার্থে সর্বাত্মক সহযোগিতা ও কাজ করে যাওয়ার অঙ্গীকার করেন নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ।।
error: Content is protected !!