হোম » সারাদেশ » রংপুরে জাতীয় পার্টির  নির্বাচন পরিচালনা কমিটি গঠন

রংপুরে জাতীয় পার্টির  নির্বাচন পরিচালনা কমিটি গঠন

হারুন উর রশিদ সোহেল: রংপুর সিটি করপোরেশনে জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফার নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। ১০৬ সদস্যবিশিষ্ট কমিটিতে রয়েছেন জাতীয় পার্টির জেলা, মহানগর, কেন্দ্রীয় কমিটির নেতারা।

সোমবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও মহানগর সাধারণ সম্পাদক এসএম ইয়াসির। তখন মহানগর সাধারণ সম্পাদক এস এম ইয়াসির জানান, রোববার রাতে রংপুর সিটি নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত মেয়র প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা কমিটির অনুমোদন করেন। জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও মহানগর সাধারণ সম্পাদক এস এম ইয়াসিরকে আহবায়ক এবং মহানগর কমিটির সদস্য মোস্তফার ছোট ভাই আনিছুর রহমান আনিছকে সদস্যসচিব করা হয়।

এছাড়া জেলা কমিটির আহ্বায়ক ও বীর মুক্তিযোদ্ধা আবুল মাসুদ চৌধুরী নান্টু, সদস্য সচিব আলহাজ্ব আব্দুর রাজ্জাক, মহানগর কমিটির সিনিয়র সভাপতি লোকমান হোসেন, সহ-সভাপত জাহেদুল ইসলাম সহ জাতীয় পার্টির জেলা ও মহানগর এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের ১৮ জন সিনিয়র নেতৃবৃন্দকে যুগ্ম-আহবায়ক করা হয়েছে।

কমিটির সদস্য হিসেবে ৬ জনের নাম উল্লেখপূর্বক দলের মহানগর শাখার ৩৩ টি ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে পদাধিকার বলে এই কমিটির সদস্য হিসেবেও ঘোষণা দেওয়া হয়। এছাড়াও আইন উপ কমিটিতে দলের অতিরিক্ত মহাসচিব ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী সহ ৩ জন, অর্থ উপ-কমিটিতে ২ জন, প্রচার উপ-কমিটিতে ৬ জন ও মিডিয়া উপ-কমিটিতে ৩ জনের নাম চূড়ান্ত করা হয়।

এব্যাপারে নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও মহানগর সাধারণ সম্পাদক এসএম
ইয়াসির বলেন, ‘জাতীয় পার্টির পক্ষ থেকে মেয়র প্রার্থী নির্বাচনের অনেক আগে ঘোষণা করায় আমরা ব্যাপক প্রস্তুতি নেওয়ার সময় পেয়েছি। এরই মধ্যে সেন্টার কমিটি গঠন করা হয়েছে। নির্বাচন পরিচালনা কমিটিও গঠিত হলো। আমাদের ওয়ার্ড পর্যায়ের শক্তিশালী কমিটি রয়েছে।

এ ছাড়া মহানগরের প্রতিটি অঙ্গসংগঠনের সক্রিয় কমিটি রয়েছে। নগরবাসীর ভালোবাসার ভোটে আগামী নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা বিপুল ভোটে জয়লাভ করবেন। পুনরায় তিনি মেয়র আসনে বসবেন বলে আমরা শতভাগ আশাবাদী।

ঘোষিত তফসীল অনুযায়ী, আগামী ২৭ ডিসেম্বর রংপুর সিটি করপোরেশন নির্বাচনের ভোট গ্রহণ শুরু হবে। ৯ ডিসেম্বর প্রতীক
বরাদ্দের পর শুরু হবে নির্বাচনের প্রচার-প্রচারণা।

error: Content is protected !!