হোম » সারাদেশ » মির্জাগঞ্জে পার্বত্য শান্তি চুক্তির রজত জয়ন্তী উদযাপন

মির্জাগঞ্জে পার্বত্য শান্তি চুক্তির রজত জয়ন্তী উদযাপন

এস কে মিন্টু মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি:  পটুয়াখালীর মির্জাগঞ্জে উপজেলা পরিষদের উদ্যোগে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে ২রা ডিসেম্বর ঐতিহাসিক পার্বত্য শান্তি চুক্তির রজত জয়ন্তী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার (২ ডিসেম্বর) সকাল দশটায় উপজেলা পরিষদের প্রধান ফটক থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ আনোয়ার হোসেন খান’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,পটুয়াখালী জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ও মির্জাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান খান মো.আবু বকর সিদ্দিকী।
উপজেলা আওয়ামী লীগের সদস্য মো.মাসুদ রানা জালাল জোমাদ্দারের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন জুয়েল ব্যাপারী,সিনিয়র সহ-সভাপতি ইসমাইল হোসেন মৃধা,ধর্ম বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন সবুজ মৃধা, যুবলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মহাসিন মৃধা,শ্রমিকলীগের সাধারণ সম্পাদক ফারুক খান ও ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিব মৃধা প্রমুখ।
শেষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ঐতিহাসিক পার্বত্য শান্তি চুক্তির প্রণেতা আলহাজ্ব আবুল হাসনাত আব্দুল্লাহ এমপির সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

Loading

error: Content is protected !!