হোম » সারাদেশ » বগুড়ার শেরপুরে ডক্টরস সোসাইটির কমিটি গঠন       

বগুড়ার শেরপুরে ডক্টরস সোসাইটির কমিটি গঠন       

এম,এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ার শেরপুর উপজেলা পরিষদ হলরুমে মঙ্গলবার (১৩ই সেপ্টেম্বর) শেরপুরে কর্মরত চিকিৎসক নিয়ে ‘শেরপুর ডক্টরস সোসাইটি’ নামের একটি সংগঠনের কমিটি গঠন করা হয়েছে। এতে ডা. আমিরুল ইসলাম কে সভাপতি ও ডা. সাজিদ হাসান সিদ্দিকী লিংকন কে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ও ৬ জন চিকিৎসককে উপদেষ্টা করা হয়।
কমিটির অন্যান্যদের মধ্যে ডাঃ ইব্রাহিম খলিলুল্লাহ(সহ-সভাপতি), ডাঃ জোবায়েদ সুলতান(যুগ্ম সম্পাদক), ডাঃ ধীমান সাহা(সাংগঠনিক), ডাঃ মোঃ মমিনুল হক(কোষাধ্যাক্ষ), ডাঃ সামিউল হক(সহ- কোষাধ্যক্ষ), ডাঃ শামীম আরা বেগম (আপ্যায়ন), ডাঃ মনিরুজ্জামান স্বপন(সহ-আপ্যায়ন), ডাঃ জাহিদুল ইসলাম (দপ্তর সম্পাদক), ডাঃ রঞ্জন রাজীব (সহ-দপ্তর সম্পাদক), ডাঃ রীম্মি জাহান (ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক), ডাঃ ইকবাল হোসেন সনি(প্রচার সম্পাদক)ও ডাঃ আমিনুল ইসলাম কে ছাত্র কল্যাণ সম্পাদক।
এছাড়াও সংগঠনের ডাঃ বিপ্লব কুমার বর্মণ, ডাঃ রামপদ সুত্রধর, ডাঃ আমিরুল হোসেন চৌধুরী, ডাঃ এ,এইচ,এম  শাহ আলী, ডাঃ আব্দুল কাদের ও ডাঃ আখতারুল আলম আজাদ কে উপদেষ্টা হিসেবে নিয়োগ করা হয়। সভায় সংগঠনের ভবিষ্যৎ কার্যবিধি ও গতিশীলতা বাড়াতে বেশ কয়েকটি গুরুত্বপূর্ন সিদ্ধান্ত গ্রহন করা হয় বলে জানা গেছে।

Loading

error: Content is protected !!