হোম » সারাদেশ » তোমাদের সফলতাই আমাদের প্রাপ্তি: কুবি উপাচার্য

তোমাদের সফলতাই আমাদের প্রাপ্তি: কুবি উপাচার্য

সজীব আহম্মেদ রিমন, কুবি প্রতিনিধি: সশরীরে শিক্ষার্থীদের কাছে গিয়ে তাদের সমস্যার কথা শুনে সেগুলো সমাধানের আশ্বাস দিয়েছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন। বুধবার (১৭ আগস্ট) বিকাল ৫ টায় বিশ্ববিদ্যালয়ের গোল চত্বরে ক্যাম্পাস থেকে শহরের উদ্দেশ্য বাস রওনা হওয়ার পূর্বে সমবেত শিক্ষার্থীদের কাছে তিনি তাদের সমস্যার কথা জানতে চান।
এসময় শিক্ষার্থীরা উৎফুল্ল হয়ে নিঃসংকোচে তাদের জন্য ভাড়া করা বিআরটিসি বাসের ফিটনেস সমস্যা, ড্রাইভার না থাকা, কেন্দ্রীয় লাইব্রেরিতে টয়লেট না থাকাসহ বিভিন্ন ধরণের সমস্যা নিয়ে কথা বলেন।
শিক্ষার্থীদের সমস্যার কথা শুনে উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন বলেন, আমাদের যতটুকু রিসোর্স রয়েছে সেগুলো তোমাদের জন্য সর্বোচ্চ ব্যয় করা হবে। বিশ্ববিদ্যালয়টা তোমাদের, তাই তোমাদের পড়াশোনার সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করার দায়িত্ব আমাদের।
তিনি আরও বলেন, তোমরা পড়াশোনা করো। দেশে-বিদেশের বড় বড় পদে যাও। এটাই আমাদের চাওয়া। তোমরা কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে শিক্ষক হিসেবে এসো কিন্তু কখনো অন্য চাকরির জন্য যেন পিছনে না ঘুরতে হয়। তোমাদের সফলতাই আমাদের প্রাপ্তি।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!