হোম » সারাদেশ » আক্কেলপুরে ব্যবসায়ীর অর্ধগলিত লাশ উদ্ধার

আক্কেলপুরে ব্যবসায়ীর অর্ধগলিত লাশ উদ্ধার

রাকিবুল হাসান রাকিব, জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায় দুলাল হোসেন (৩৫) নামে এক ব্যবসায়ীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে শহরের তালতলীবাজার এলাকার ফজলুর রহমানের বস্তিতে এ ঘটনা ঘটে।নিহত ব্যবসায়ী হলেন- দিনাজপুরের হাকিমপুর উপজেলার বাংলা হিলির রাজধানী মোড় এলাকার স্থায়ী বাসিন্দা। তিনি ভারতীয় পণ্য খুচরা বিক্রির করার জন্য আক্কেলপুরে বসবাস করতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে এলাকায় ফজলুর রহমানের বস্তির একটি ঘরে ভাড়া থাকতেন দুলাল হোসেন। ওই ঘরে মাঝে মধ্যে তার সাথে পরিচিত এক ভাতিজা (১৭) থাকতেন। প্রতিদিন সকালে হিলির উদ্দেশ্যে রওনা হতেন আবার রাতে ওই ঘরে এসে থাকতেন দুলাল হোসেন। মঙ্গলবার বেলা ১১টার দিকে ওই বস্তিতে দূর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয়রা পুলিশে খবর দেয়। এরপর দুলালের ঘরের দরজার বাহির থেকে তালা দেওয়া এবং ভেতরে তার মুখের উপরে বালিশ দেখতে পায় পুলিশ। বিকালে ৫টার পরে   ঘটনাস্থলে ক্রাইমসিন ম্যানেজমেন্ট টিম এসে ওই ঘরের তালা ভেঙ্গে লাশ উদ্ধার করে পুলিশ।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর সিদ্দীক বলেন, ময়নাতদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে দুলাল হোসেনের লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রির্পোট পাওয়ার পর প্রকৃত ঘটনা জানা যাবে।

Loading

error: Content is protected !!