হোম » সারাদেশ » র‌্যাব-পুলিশের সঙ্গে বিহারীদের সংঘর্ষের সিদ্ধিরগঞ্জ থানায় মামলা

র‌্যাব-পুলিশের সঙ্গে বিহারীদের সংঘর্ষের সিদ্ধিরগঞ্জ থানায় মামলা

মোঃ জাকির হোসেন সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সোমবার (১৩জুন) বিহারীদের সাথে র‌্যাব-পুলিশের সংঘর্ষের ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার (১৪জুন)বিকেলে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই)তন্ময়  মন্ডল বাদী হয়ে ৪৯ জন এজাহার নামীয়সহ অজ্ঞাত আরো ২শ’ থেকে ৩শ’ নারী-পুরুষকে আসামি করে একটি মামলা দায়ের করেন। এ মামলায় কেউ এখনো গ্রেফতার হয়নি। তবে আসামীদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, রবিবার রাতভর সিদ্ধিরগঞ্জের আদমজীর সুমিলপাড়ার বিহারীক্যাম্পে অভিযানে পুলিশের এসআইয়ের উপর হামলা মামলায় ৩২ জন আসামীদের গ্রেফতার করা হয়। এর প্রতিবাদে বিহারীরা সোমবার সকালে সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। এ সময় পুলিশ-র‌্যাবের সঙ্গে বিহারীদের ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৫০ রাউন্ড টিয়ার গ্যাস শেল ও শতাধিক রাউন্ড শর্টগানের গুলি ছোড়ে। এ সময় বিহারীরা পুলিশকে লক্ষ্য করে বৃষ্টির মত ইটপাটকেল নিক্ষেপ করে। এতে পুলিশসহ ১৫ জন আহত হয়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান (পিপিএম বার) জানায়, সোমবার পুলিশের কাজে বাধা দান এবং হামলার ঘটনায় মামলা নেয়া হয়েছে। তবে এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি। অভিযান চলছে, অপরাধীদের অচিরেই গ্রেফতার করা হবে।

error: Content is protected !!