হোম » সারাদেশ » ধুনটে জোরপূর্বক দিনমজুরের জমি দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ

ধুনটে জোরপূর্বক দিনমজুরের জমি দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ

এম,এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ার ধুনট উপজেলার নাংলু গ্রামের এক দিনমজুর পরিবারের ক্রয় কৃত সম্পত্তি জোর পূর্বক দখল করে বাড়ি নির্মাণ করার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার ১নং নিমগাছি ইউনিয়নের নাংলু গ্রামের মৃত মজিব রহমানের ছেলে দিনমজুর মোঃ ফয়সাল সরকার তিনি বিগত ১৯৯৫ সালে নাংলু গ্রামের  মৃত ছামেদ আলীর স্ত্রী মোছাঃ রুপিয়া বেওয়ার নিকট  থেকে নাংলু মৌজার ৫ শতক জমি কোবলা দলিল মূলে  ক্রয় করে ভোগ দখল করে আসছে। যাহার জে,এল,নং২ খতিয়ান নং ১১৩৮/১০১৩ দাগ নং৪১৬৬ ধানী ১১শতক, দাগ নং ৪১৬৭ ধানী ১৬ শতক  মোট ২৭  শতাংশের কাতে ৫ শতক জমি দীর্ঘদিন যাবৎ ভোগ দখল করে আসিতেছে।

দিনমজুর মোঃ ফয়সাল সরকারে ওই সম্পত্তিতে জোরপূর্বক ক্ষমতার দাপটে জোরপূর্বক প্রতিবেশী মৃতঃ লবীর উদ্দিন সরকারের ছেলে মোঃ তবিবর রহমান (৬৬) এর সন্ত্রাসী বাহিনী নিয়ে গত ১৮ই মে বেলা অনুমান ১১ টার সময় থেকে বাড়ি নির্মাণ করে আসছেন।

দিনমজুর মোঃ ফয়সাল সরকার তাহার সম্পত্তিতে জোরপূর্বক বাড়ি নির্মাণ করার বিষয়ে গত ১৮ই মে ধুনট থানায় একই গ্রামের মোঃ তবিবর রহমান সরকার(৬৬), মোঃ আব্দুল মতিন (৪৫), মোছাঃ আনোয়ারা বেগম (৬০), মোঃ আব্দুস সামাদ (৬০), মোছাঃ শেফালী খাতুন (৩৭),ও মোছাঃ জোবেদা খাতুন (৫৫) কে আসামী করে একটি অভিযোগ দায়ের করেন।

ধুনট থানার উপ পরিদর্শক এসআই মোঃ জাহাঙ্গীর আলম জানান,মোঃ ফয়সাল সরকার লিখিত  অভিযোগ দায়ের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে তদন্ত করা হয়েছে এবং বিবাদীদের বাড়ি নির্মাণ করার কাজ নিষেধ করা হয়েছে। তারা নিষেধ অমান্য করে আবার বাড়ি নির্মাণের কাজ করছেন বিষয়টি আজ জানলাম। বিষয়টি থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা,স্যারের সঙ্গে আলোচনা করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

error: Content is protected !!