হোম » সারাদেশ » নওগাঁর সাপাহারে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন

নওগাঁর সাপাহারে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর সাপাহার উপজেলার আাইহাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে বিদ্যালয়ের গেটের সামনে মানববন্ধনে অংশ নেয় বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র, এলাকার অভিভাবকও সচেতনমহল। মানববন্ধনে স্কুলের অভিভাবক কমিটির সদস্য সিরাজুল ইসলাম বলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দূর্নীতি, স্বেচ্ছাচারিতা ও ল্যাপটপ চুরির বিষয়টি ধামাচাপা ও পক্ষপাতিত্ব করায় আমরা তার বিরুদ্ধে এ মানববন্ধন করেছি। তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবি জানাচ্ছি।
বক্তারা  জানান, গত ২৫ এপ্রিল সন্ধ্যায় বিদ্যালয় থেকে ল্যাপটপ চুরির অভিযোগ ওঠে। বিষয়টি  জানাজানি হলে এলাকায় গুঞ্জণ সৃষ্টি হয়। এসময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আব্দুস ছালেক বিদ্যালযের নাইটগার্ড সেলিম রেজা সহ আরোও অনেকের নামে থানায় অভিযোগ দায়ের করেন। ল্যাপটবটি হারিয়ে যাওয়ার ১৮দিন পর রহস্যজনক ভাবে গত ১৩মে শুক্রবার বিদ্যালয়ের একটি পরিত্যাক্ত ঘর থেকে প্রধান শিক্ষক ও সহকারি শিক্ষক  মিলে পরিত্যাক্ত ঘরের তালা খুলে ল্যাপটবটি উদ্ধার করেন। এর রহস্য উদঘাটনে বক্তারা অবিলম্বে এ বিষয়ে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহনে প্রশাসনের সুদৃষ্টি কামনা করা হয় মানববন্ধনে।

এবিষয়ে  আাইহাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আব্দুস ছালেক এর সাথে ফোনে  যোগাযোগ করা হলে ফোনটি রিসিপ করে বলেন, আমি এ বিষয়ে কোন মন্তব্য করতে পারবোনা বলে ফোনের সংযোগ কেটে দেয়। এবিষয়ে সাপাহার থানার অফিসার ইনচার্জ(ওসি) তারেকুর রহমান সরকারের সাথে কথা হলে তিনি জানান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক একটি অভিযোগ দায়ের করেছেন।  বিষয়টি তদন্তাধীন রয়েছে।
error: Content is protected !!