হোম » সারাদেশ » সংঘর্ষের ঘটনায় নিহত  সোনারগাঁয়ে আ’লীগ নেতার লাশ দাফনের পর উত্তেজনা 

সংঘর্ষের ঘটনায় নিহত  সোনারগাঁয়ে আ’লীগ নেতার লাশ দাফনের পর উত্তেজনা 

মোঃ কবির হোসেন, (সোনারগাঁ) নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বারদি বাজার এলাকায় আওয়ামীলীগের দু‘পক্ষের দফায় দফায় সংঘর্ষে করিম সরকার নামের আওয়ামীলীগ নেতার লাশ দাফনের পর ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে। গত বুধবার দুপুরে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত করিম সরকার বারদি সেনপাড়া গ্রামের মৃত ইছমত সরকারের ছেলে।
নিহতের লাশের ময়না তদন্ত শেষে গতকাল বৃহস্পতিবার বিকেলে জানাযা শেষে লাশ দাফন করা হয়। লাশ দাফনের পর ওই এলাকায় উত্তেজনা সৃষ্টি হয়। পরিস্থিতি নিয়ন্ত্রনে  এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ওই এলাকায় বাড়িঘর ভাংচুর লুটপাটের আংশকা করছেন এলাকাবাসী।
জানা যায়, উপজেলার বারদি এলাকায় নির্বাচন কেন্দ্রিক বিরোধ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বারদি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জহিরুল হক ও নাজমুল হক পক্ষের সাথে জাকির সরকার ও ইব্রাহিম ইবু পক্ষের বিরোধে গত ১৩ এপ্রিল বুধবার সকালে সংঘর্ষে আওয়ামীলীগ নেতা করিম সরকার আহত হন। প্রায় এক সপ্তাহ চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
অভিযুক্ত নাজমুল হক বলেন, তিনি আমার চাচা। দীর্ঘদিন ধরে তিনি অসুস্থ্য ছিলেন। ঝগড়ার সুযোগে আমাদের ফাঁসানোর জন্য এ ঘটনা সাজিয়েছেন। ময়না তদন্ত রিপোর্ট হাতে এলে সব কিছু পরিস্কার হয়ে যাবে।সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, করিম সরকারের লাশের ময়না তদন্ত শেষে লাশ দাফন করা হয়েছে। অভিযোগ গ্রহন করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Loading

error: Content is protected !!