হোম » সারাদেশ » ঈদে রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করলেই কঠোর ব্যবস্থা নেয়া হবে—-ডিআইজি আব্দুল বাতেন                                

ঈদে রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করলেই কঠোর ব্যবস্থা নেয়া হবে—-ডিআইজি আব্দুল বাতেন                                

এম,এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধি: রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম বলেন, আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে মহাসড়ক ও সড়কে কোন ধরণের চাঁদাবাজি চলবে না। এবারের ঈদে যাত্রাপথ হবে যানজটমুক্ত। রাস্তায় যারাই প্রতিবন্ধকতা তৈরী করবে তাদের বিরুদ্ধেই ব্যবস্থা নেয়া হবে।
মঙ্গলবার সকাল ১১টায় চারমাথা কেন্দ্রীয় বাস টার্মিনালে আসন্ন পবিত্র ঈদ-উল- ফিতর উপলক্ষে নিরাপদ ও হয়রানিমুক্ত ট্রাফিক ব্যবস্থাপনা নিয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। তিনি  আরও বলেন, ঈদ উপলক্ষে রাস্তায় ব্যস্ততা বাড়বে। চালকদের বেশি সচেতন হতে হবে।  বেপরোয়া গতিতে গাড়ী চালালেই কঠোর ব্যবস্থা নেয়া হবে। এছাড়া নির্দিষ্ট স্টেশন ও টার্নিমাল ছাড়া কোন গাড়ী যত্রতত্র থামিয়েও যাত্রী উঠানো নামানো থেকে বিরত থাকতে তিনি সকলের প্রতি আহবান জানান।
বগুড়া পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তীর সভাপতিত্বে  অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বগুড়া জেলা বাস, মিনিবাস মালিক সমিতির সভাপতি শাহ আখতারুজ্জামান ডিউক, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, বাস মালিক নেতা তৌফিক হাসান ময়না,  ট্রাক মালিক সমিতির সহ-সভাপতি শাহরিয়ার আরিফ ওপেল,  বগুড়া জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল হামিদ মিটুল, সাধারণ সম্পাদক সৈয়দ কবির আহমেদ মিঠু, শেরপুর  মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আরিফুর রহমান মিলন, ট্রাক শ্রমিক নেতা আব্দুল মান্নান মন্ডল এবং রাসেল মন্ডল।
এসময় বগুড়া হাইওয়ে পুলিশ সুপার মুনশী শাহাবুদ্দীন,  অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী,  আব্দুর রশিদ, শরাফত ইসলামসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা এবং মোটর মালিক গ্রুপ ও শ্রমিক সংঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন
error: Content is protected !!