হোম » সারাদেশ » চুয়াডাঙ্গায় জেলায়  গাঁজাসহ আটক ২

চুয়াডাঙ্গায় জেলায়  গাঁজাসহ আটক ২

মোঃতারিকুর রহমান চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গায় অভিযান পরিচালনা করে ৬ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। মঙ্গলবার (১লা মার্চ) দুপুরে জেলার সদর থানাধীন কুতুবপুর বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, চুয়াডাঙ্গা সদর থানাধীন আমিরপুর গ্রামের মৃত সবদ আলীর ছেলে মোতালেব মিয়া (৩৭) এবং আলমডাঙ্গা থানাধীন রায়লক্ষ্মীপুর গ্রামের তাহের মণ্ডলের ছেলে জাহাঙ্গীর হোসেন (৩৮)। মঙ্গলবার রাতে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, সিপিসি-২, র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, চুয়াডাঙ্গা জেলার সদর থানাধীন কুতুবপুর বাজারস্থ এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদ পেয়ে আভিযানিক দলটি ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ শরিফুল আহসানের নেতৃত্বে মঙ্গলবার বেলা ১টা ৩০ মিনিটের সময় কুতুবপুর বাজারে মিতা ফার্মেসির সামনে পাকা রাস্তার উপর মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন।
অভিযান পরিচালনাকালে মোতালেব মিয়া ও জাহাঙ্গীর হোসেনকে আটক করে তাদের হেফাজত হতে ৬ কেজি গাঁজা, ২টি মোবাইল ও ৪টি সিমকার্ড উদ্ধারপূর্বক তা জব্দ করা হয়। জব্দকৃত আলামতসহ আটককৃত আসামিদ্বয়কে চুয়াডাঙ্গা সদর থানায় হস্তান্তর করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
error: Content is protected !!