হোম » সারাদেশ » সিরাজগঞ্জের কলেজ ছাত্র হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

সিরাজগঞ্জের কলেজ ছাত্র হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি: নরসিংদীর মনোহরদীতে অপহরণের পর মুক্তিপণ না পেয়ে কলেজছাত্র মিঠু হোসেনকে (২৪) পিটিয়ে হত্যার ঘটনায় সিরাজগঞ্জে মানববন্ধন করেছে জেলা ভূমিহীন সমিতি ও এলাকাবাসি। রবিবার (২০ ফেব্রুয়ারী) বেলা সাড়ে ১১ টার দিকে বাজার স্টেশন চত্বরে হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করা হয়েছে। নিহত মিঠু পৌর এলাকার রায়পুর রেলওয়ে কলোনির মৃত মোসলিম উদ্দিনের ছেলে। এবং জেলা ভূমিহীন সমিতি ও এলাকাবাসির আয়োজনে এ মানববন্ধন কর্মসূচীর আয়োজন করা হয়।

মানববন্ধনে বাংলাদেশ ভূমিহীন সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি মেরাজ মোল্লার সভাপতিত্বে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ জেলা জাসদের সভাপতি আব্দুল হাই তালুকদার, সাধারণ সম্পাদক আবু বক্কার ভূইয়া, আহ্বায়ক নব কুমার কর্মকার, সাংগঠনিক সম্পাদক শাহিন, ভূমিহীন আন্দোলন জেলা শাখার সহ-সভাপতি আব্দুল ওহাব, সাধারণ সম্পাদক আজগর আলী, পৌর শাখার সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন। বক্তারা বলেন, মিঠুর স্বপ্ন ছিলো ফ্রিলান্সার হয়ে দেশের বাইরে যাবেন। কিন্তু তা আর হলোনা। স্বপ্ন দেখা ছেলেটাকেই পৃথিবী থেকে সরিয়ে দিলো অপহরণকারিরা। নরসিংদীর মনোহরদীতে অপহরণের পর মুক্তিপণ না পেয়ে কলেজছাত্র মিঠু হোসেনের হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবি জানান।

মানববন্ধনে মিঠুর বোন মিরু আক্তার বলেন, গত বুধবার সকালে আমার ভাই, সিরাজগঞ্জ থেকে নরসিংদীর উদ্দেশে বের হয়, তারপর রাত আটটার দিকে আমার ভাই আমাকে ফোন দিয়ে বলে আাপু আমাকে আটক করে রেখেছে অপহরণকারীরা। তারা ১লক্ষ টাকা দাবি করিতেছে তাছাড়া আমাকে মেরে ফেলবে। তখন আমি ৯৯৯ এ ফোন দিলে তারা আমাকে সিরাজগঞ্জ সদর থানায় যেতে বলে। আমি তখন সদর গিয়ে বলি আমার ভাইকে ছিনতাই কারীরা আটক করেছে, তখন প্রশাসনের সামনে আমার ভাই আবার আমাকে ফোন দিয়ে বলে আপু আমাকে বাঁচাও এই বলে কান্নাকাটি করে তারপরেও তাঁরা কোন পদক্ষেপ নেইনি। এর আগে শুক্রবার (১৮ ফেব্রুয়ারী) রাত ১০টার দিকে কলেজ ছাত্র মিঠু হোসেনের জানাযা নামাজ রায়পুর কবরস্থান মাঠে অনুষ্ঠিত হয়। এবং রায়পুর কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

error: Content is protected !!