হোম » সারাদেশ » ত্র“টিপূর্ণ বক্তব্যর জন্য নি:শর্ত ক্ষমা চাইলেন লায়ন বাবুল

ত্র“টিপূর্ণ বক্তব্যর জন্য নি:শর্ত ক্ষমা চাইলেন লায়ন বাবুল

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য ও বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মোঃ মাহবুবুর রহমান বাবুল প্রাধানমন্ত্রী শেখ হাসিনাসহ আওয়ামীলীগের সর্বস্তরের নেতা-কর্মীদের কাছে নিজের ভুল স্বীকার করে নিঃশর্ত ক্ষমা চেয়ে সংবাদ সম্মেলন করেছেন। গত ১৮ ফেব্র“য়ারী শুক্রবার উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, দেশ ও জাতিসহ নারায়ণগঞ্জ এবং সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সর্বস্তরের নেতা-কর্মীদের কাছে নিজের ভুল স্বীকার করে এ ক্ষমা প্রার্থনা করেন তিনি।

সংবাদ সম্মেলনে লায়ন মাহবুবুর রহমান বাবুল বলেন, গত ১২ ফেব্রয়ারী শনিবার উপজেলার বারদী ইউনিয়নে একটি ওয়াজ-মাহফিলে তার নির্বাচনী এলাকায় মাদক, সন্ত্রাস ও চোর, ডাকাত নির্মূলে বক্তব্য রাখতে গিয়ে কথা প্রসঙ্গে ত্র“টিপূর্ণভাবে অসাবধানতাবশত প্রধানমন্ত্রীকে উলে­খ করে একটি অমার্জিত বক্তব্য দিয়ে ফেলেন। তিনি জানিয়েছেন, প্রকৃতপক্ষে ওইদিন (গত ১২ফেব্র“য়ারি) ওয়াজ মাহফিলে তার বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বিভিন্ন দিক আলোচনা করা হয়েছে এবং স্থানীয় মাদক ব্যবসায়ী ও জুয়ারীদের প্রতিরোধ করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে আহবান জানানো হয়েছে।

ভুলক্রমে অনাকাক্সিক্ষত বক্তব্যের জন্য তার অপরাধ ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখে আগামী দিনে সোনারগাঁ আওয়ামীলীগের সাথে থেকে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে শেষ বারের মতো সুযোগ চান লায়ন মাহবুবুর রহমান বাবুল। তিনি প্রতিজ্ঞা করে আরো বলেন, ভবিষ্যতে দায়িত্বশীল পদে থেকে বক্তব্য দেয়ার ক্ষেত্রে তিনি আরো সর্তক থাকবেন।

error: Content is protected !!