হোম » সারাদেশ » পাঠশালা ইমার্জিং লিডার অ্যাওয়ার্ড পেলেন টাঙ্গাইল বাতিঘর আদর্শ পাঠাগারের প্রতিষ্ঠাতা

পাঠশালা ইমার্জিং লিডার অ্যাওয়ার্ড পেলেন টাঙ্গাইল বাতিঘর আদর্শ পাঠাগারের প্রতিষ্ঠাতা

টাঙ্গাইল প্রতিনিধিঃ তারুণ্যের সম্ভাবনা সর্বত্রই প্রস্ফুটিত।আজকের আদর্শ তরুণ আগামীর ভবিষ্যৎ। একমাত্র আদর্শ ব্যক্তিগুলোই তাদের নীতি নৈতিকতার সুবাস ছড়িয়ে মানুষের হৃদয়ে করে নেয় জায়গা। তারই সম্ভাবনায় তরুণ স্বেচ্ছাসেবকদের কাজের প্রতি অনুপ্রেরণা যোগাতে ৫ জনকে ইমার্জিং লিডারকে অ্যাওয়ার্ড দিয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘পাঠশালা’।
বুধবার (১৬ ফেব্রুয়ারি) পাঠশালার চতুর্থ বর্ষে পদার্পণ উপলক্ষে এই উদ্যোগ নেওয়া হয়েছে বলে নিশ্চিত করেন পাঠশালার প্রতিষ্ঠাতা এবাদুল ইসলাম। অ্যাওয়ার্ডের জন্য মনোনীতরা হলেন টাঙ্গাইলের “বাতিঘর আদর্শ পাঠাগারের  প্রতিষ্ঠাতা মো. কামরুজ্জামান সোহাগ, অঙ্গীকারের প্রতিষ্ঠাতা সভাপতি মো. মাগফুর রহমান, হাসিমুখের ছাত্র উপদেষ্টা ও সাবেক সাংগঠনিক সম্পাদক মাশশারাত মালিহা, দূরবীন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মুহাম্মদ আফজাল সুলতান ও স্টুডেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন রাঙ্গামাটিয়ার সভাপতি মো. ওমর ফারুক।
এ বিষয়ে বাতিঘর আদর্শ পাঠাগারের  প্রতিষ্ঠাতা মো. কামরুজ্জামান সোহাগ জানান,ইমার্জিং লিডার অ্যাওয়ার্ড পেয়ে সত্যি আমি আনন্দিত।পাঠাশালা পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন এই অ্যাওয়ার্ড আগামীর পথচলায় আরো বেশি অনুপ্রাণিত করবে বলেও তিনি ব্যক্ত করেন।
উল্লেখ্য ২০১০ সালের ২১ শে ফেব্রুয়ারি টাঙ্গাইল সদর উপজেলার চৌরাকররা গ্রামে প্রতিষ্ঠিত হয় পাঠাগারটি।
error: Content is protected !!