হোম » সারাদেশ » বগুড়ার শেরপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে অটোভ্যানের যাত্রী নিহত

বগুড়ার শেরপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে অটোভ্যানের যাত্রী নিহত

এম,এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ার শেরপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ব্যাটারি চালিত অটোভ্যানের যাত্রী মো. শাহ আলম (৫৫) নিহত হয়েছেন। সোমবার (৭ই ফেব্রুয়ারি) সকালে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। নিহত শাহ আলম উপজেলার কুসুম্বী ইউনিয়নের ধাওয়াপাড়া গ্রামের আব্দুল হামিদের ছেলে।

শেরপুর থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) আমিনুল ইসলাম জানান, রোববার রাতে উপজেলার ধাওয়াপাড়া গ্রামের বাজার থেকে একটি ব্যাটারি চালিত অটোভ্যানে চড়ে শেরপুর শহরে যাচ্ছিলেন শাহ আলম। একপর্যায়ে শেরপুর-নন্দীগ্রাম সড়কের ওপর উঠা মাত্রই চলন্ত ভ্যানটির এক্সেল আকস্মিক ভেঙে গেলে সড়কের ওপর ছিটকে পড়েন তিনি। এসময় দ্রুতগতির একটি (বগুড়া-শ-১১-০০৩৪) ট্রাক তাকে চাপা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে রাতেই বগুড়ার শজিমেক হাসপাতালে স্থান্তাতর করা হয়। আর সেখানেই চিকিৎসাধীন অবস্থায় ভ্যানের যাত্রী শাহ আলম মারা যান।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, দুর্ঘটনার পরপরই ঘাতক ট্রাকের চালক-হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। তবে ট্রাকটি জব্দ করা হয়েছে। এই ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

Loading

error: Content is protected !!