হোম » সারাদেশ » আশুলিয়ায় বৃষ্টি হত্যা মামলায় নারায়নগঞ্জ থেকে স্বামী গ্রেফতার

আশুলিয়ায় বৃষ্টি হত্যা মামলায় নারায়নগঞ্জ থেকে স্বামী গ্রেফতার

নজরুল ইসলাম মানিক, সাভার ও আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি : ঢাকার আশুলিয়ায় নারী পোশাক শ্রমিক বৃষ্টি আক্তার (২২) কে শ্বাসরোধে হত্যা মামলায় মূল আসামী তার স্বামী আসাদুল ইসলামকে নারায়নগঞ্জের ফতুল্লা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৪। রোববার রাত সাড়ে ১০ টার দিকে বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব-৪ সিপিসি ২-এর কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান। গ্রেফতারকৃত আসাদুল ইসলাম ময়মনসিংহের ইশ্বরগঞ্জ থানাধীন নারায়ণপুর এলাকার আব্দুল খালেকের ছেলে এবং নিহত বৃষ্টি আক্তার কিশোরগঞ্জের তাড়াইল থানার তালজাঙ্গা এলাকার আবুল কাশেমের মেয়ে। তারা উভয়েই আশুলিয়ার কাঠগড়া এলাকার টেক্সটাউন ফ্যাক্টুরীতে চাকুরী করতো।

নিহত বৃষ্টির মামা মোস্তাফিজুর রহমান রতন জানান, গত ১৪ জানুয়ারি বৃষ্টির খালা আসমা বেগমকে ফোন করে আসাদুল জানায়, বৃষ্টি অসুস্থ্য হয়ে মারা গেছে। আশুলিয়ার কাঠগড়া সরকার বাড়ি এলাকায় আসেন বলে সংযোগ বিচ্ছিন্ন করে ফোন বন্ধ করে দেয়। পরে খোঁজাখুঁজির একপর্যায়ে তাদের ঠিকানা পান। পরে সেখানে গিয়ে জানতে পারেন বৃষ্টিকে হত্যা করে তার স্বামী আসাদুল পালিয়েছে। তিনি আরো জানান, বৃষ্টির এটি দ্বিতীয় বিয়ে ছিল। বিয়ের পর থেকেআসাদুল তাকে যৌতুকের জন্য চাঁপ দিলেও বৃষ্টি কোন টাকা এনে দিত না। এই ক্ষোভ থেকেই বৃষ্টিকে হয়তো হত্যা করেছে। র‍্যাব-৪ সিপিসি ২ এর কোম্পানী কমান্ডার বলেন, আশুলিয়ার বৃষ্টি আক্তার হত্যাকান্ডের প্রধান আসামী পলাতক আসাদুলকে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থেকে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য, গত ১৫ জানুয়ারি দুপুর দেড়টার দিকে আশুলিয়ার কাঠগড়া এলাকার তাইজুউদ্দিন সরকারের মালিকানাধীন আধাপাকা টিনসেড বাড়ির একটি কক্ষ থেকে বৃষ্টি আক্তারের লাশ উদ্ধার করে পুলিশ। নিহতের শরীরে আঘাতের চিহৃ ছিল। ঘটনার পর থেকে তার স্বামী আসাদুল পলাতক ছিল।

Loading

error: Content is protected !!