হোম » সারাদেশ » সিরাজগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর মোটরসাইকেল ও প্রচার মাইক  ভাংচুরের অভিযোগ 

সিরাজগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর মোটরসাইকেল ও প্রচার মাইক  ভাংচুরের অভিযোগ 

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি  : সিরাজগঞ্জের তাড়াশে সপ্তম ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে স্বতস্ত্র প্রার্থী আনারস প্রতীকের প্রচার মাইক ও মোটর সাইকেল ভাংচুরের অভিযোগ উঠেছে নৌকার প্রার্থীর  সমর্থকদের বিরুদ্ধে। রবিবার (৩০ জানুয়ারী) সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার বারুহাস ইউনিয়নের বস্তুল বাজারে এঘটনা ঘটে ।  এঘটনায়  আনারস প্রতিকের প্রার্থী আব্দুর রাজ্জাক বিএসসি লিখিত অভিযোগে করেছেন উপজেলা নির্বাচন রিটার্নিং অফিসারের নিকট।
লিখিত অভিযোগে উল্লেখ করেন, ৩০ জানুয়ারী সন্ধ্যা ৭টার দিকে উপজেলার বারুহাস ইউনিয়নের বস্তুল বাজারে নির্বাচনী প্রচারণায় ভোটারদের নিকট ভোট প্রার্থনাকালীন সময়ে নৌকার প্রার্থী ময়নুল হকের নির্দেশে ফারুক হোসেন, শহিদুল ইসলাম (সাইদুল), আবু হানিফ ও মো. বুলবুল হোসেনসহ আরো ১০-১২ জন ক্যাডার বাহিনী অতর্কিত ভাবে হামলা করে ৩টি মোটর সাইকেল, প্রচার মাইক ভাংচুর করে এবং ১০ জন স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে আহত করেছে।
এ ব্যাপারে নৌকার প্রার্থী মো. ময়নুল হক জানান, আমার কোন লোকজন এমন কাজ করে নাই। বরং স্বতন্ত্র প্রার্থী আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করছে। এবিষয়ে উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা উজ্জল কুমার রায় বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।

Loading

error: Content is protected !!