হোম » সারাদেশ » টঙ্গী মুদ্রণ শিল্প ব্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে সভাপতি আবুল, সম্পাদক মানিক

টঙ্গী মুদ্রণ শিল্প ব্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে সভাপতি আবুল, সম্পাদক মানিক

আলমগীর সিকদার. টঙ্গী: গাজীপুরের টঙ্গীবাজারস্থ টঙ্গী মুদ্রণ শিল্প ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের ত্রি—বার্ষিক নির্বাচনে সভাপতি মো: আতিকুর রহমান আবুল ও সাধারণ সম্পাদক পদে মানিক সাহা নির্বাচিত হয়েছেন। গতকাল সোমবার ব্যাপক উৎসাহ আর উদ্দীপনার মধ্যদিয়ে সমিতির এ নির্বাচন অনুষ্ঠিত হয়। কার্যকরী পরিষদে ১২টি পদে ২৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। সকাল ৯ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে ব্যবসায়ীরা তাদের ভোট প্রয়োগ করেছেন। পরে ৬ টায় নির্বাচনের ফলাফল ঘোষনা করেন প্রধান নির্বাচন কমিশনার বীরমুক্তিযোদ্ধা মো: আবু বক্কর সিদ্দিক।

নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন, সহ—সভাপতি আলতাফ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম ও আরিফ হোসেন কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হন। এছাড়া কার্যকরী পরিষদে ৭টি সদস্য পদে মামুন ইসলাম, শহিদুল ইসলাম, আব্দুল হান্নান ভূইয়া, রেজাউল করিম আশিক, শফিকুল ইসলাম সুজন, মিরাজ খান বাবু ও কারিমুল ইসলাম মামুন নির্বাচিত হয়েছেন। এসময় নির্বাচনে পরিদর্শনে আসেন গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি এড্যা. আজমত উল্লা খান, ওয়ার্ড কাউন্সিলর গিয়াস উদ্দিন সরকার, আওয়ামী লীগ নেতা মো: আফজাল খান দুলু, মো: মুকুল সরকার, আজহারুল ইসলাম বেপারী, মহানগর যুবলীগ নেতা আমান উদ্দিন সরকার, স্থানীয় যুবলীগ নেতা মো: লিটন উদ্দিন সরকার, আরিফুল ইসলাম আরিফ প্রমূখসহ বিভিন্ন মিডিয়ার সংবাদকর্মীরা। এসময় নির্বাচন কমিশনার আবু—বক্কর সিদ্দিক জানান, স্থানীয় আইন শৃঙ্খলা বাহিনী, রাজনৈতিক ও সামাজিক গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সকলে নির্বাচনের ফলাফল মেনে নিয়েছে। এ নিয়ে কোনো বিরুপ প্রতিক্রিয়া হয়নি।

এ সময় তিনি সকলকে অভিনন্দন জানিয়ে মার্কেটের অন্যান্যদের নিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান। ব্যবসায়ীদের অভিনন্দন জানিয়ে সাধারণ সম্পাদক মানিক সাহা বলেন, আমি সমিতির উন্নয়নসহ সামনের দিনগুলোতে যেন সকলের সুখে—দু:খে পাশে থেকে তাদের নিয়ে টঙ্গী মুদ্রণ শিল্পকে একটি আধুনিক মডেলে রুপান্ত্রিত করতে চাই। সভাপতি আতিকুর রহমান আবুল বলেন, এ সংগঠনটিকে একটি স্থায়ী রূপ দেওয়ার লক্ষে সকলকে নিয়ে বিভিন্ন অর্থনৈতিক কর্মকান্ড পরিচালনা করে যেতে চান। এরজন্য সকলের সহযোগিতা চেয়েছেন তিনি।

Loading

error: Content is protected !!