হোম » সারাদেশ » নবাবগঞ্জে  শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের  অভিযোগ

নবাবগঞ্জে  শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের  অভিযোগ

নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরে নবাবগঞ্জ উপজেলার শিমর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের ইংরেজি  সহকারী শিক্ষক  মোঃ শামসুল হক (R545282) এর বিরুদ্ধে পাঠ দানে অমনোযোগী ও বিদ্যালয়ে তথ্য গোপন করে নিয়োগ পত্র গ্রহণ করায় দিনাজপুর জেলা শিক্ষা অফিসার বরাবর অভিযোগ করেছেন ঐ বিদ্যালয়ের এক  ছাত্রীর অভিভাবক মোঃ আশরাফুল হক।
অভিযোগ সুত্রে জানাযায়, উক্ত বিদ্যালয়ের ইংরেজি সহকারী শিক্ষক মোঃ শামসুল হকের এসএসসি, এইচএসসি, বিএ পাশের সার্টিফিকেট গুলো থার্ড ডিভিশন। যা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক নিয়োগ আইনের পরিপন্থী। তার নিয়োগ পত্র সার্টিফিকেট সনদপত্র সহ সব কাগজপত্র যাচাই-বাছাই করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার আবেদন করেছেন অভিযোগকারী।
অভিযোগকারী আশরাফুল ইসলাম জানান, আমার মেয়ে মোছাঃ সাদিয়া আক্তার শিমর স্কুলের ৮ম শ্রেণির ছাত্রী।  আমার মেয়ের মাধ্যমে জানতে পারি বিদ্যালয়ের ইংরেজি সহকারী শিক্ষক শামসুল হক  পাঠ দানের অমনোযোগী এবং বিদ্যালয়ে প্রায় সময় অনুপস্থিত থাকেন এছাড়াও  বিদ্যালয়ে তথ্য গোপন করে নিয়োগ পত্র নিয়েছেন তিনি, এজন্যই আমি জেলা শিক্ষা অফিসার বরাবর  অভিযোগ করেছি।
এ বিষয়ে সহকারী শিক্ষক শামসুল হকের সাথে মুঠোফোনে  কথা বললে তিনি জানান, আমার বিরুদ্ধে এসব অভিযোগ সব ভিত্তিহীন। আমাকে ফাঁসানোর জন্য এই অভিযোগ করা হয়েছে। দিনাজপুর  জেলা  শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম মুঠোফোনে   জানান, একটি অভিযোগ পেয়েছি  তা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Loading

error: Content is protected !!