হোম » সারাদেশ » রৌমারীতে তিন ইউপি নির্বাচনে নৌকা ও স্বতন্ত্র প্রার্থী এগিয়ে

রৌমারীতে তিন ইউপি নির্বাচনে নৌকা ও স্বতন্ত্র প্রার্থী এগিয়ে

কুড়িগ্রাম  প্রতিনিধি: আসন্ন ৫ জানুয়ারী ২০২২ সালের ইউপি নির্বাচন হতে যাচ্ছে।  এ উপলক্ষে কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার রৌমারী সদর, শৌলমারী ও যাদুরচর ইউনিয়নে পঞ্চমধাপে নির্বাচনে প্রার্থীদের চলছে ব্যাপক প্রচারণা। মনোনয়নপত্র জমা দেওয়ার পর থেকেই আওয়ামীলীগ, জাতীয়পার্টি, বাংলাদেশ ইসলামী আন্দোলন ও স্বতন্ত্র প্রার্থীরা নির্বাচনী এলাকায় রাতের ঘুম হারাম করে ভোটারের বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন। দিনে রাতে আত্মীয়স্বজন, বন্ধুবান্ধবসহ সকল ভোটারের কাছে যাচ্ছেন। প্রার্থীরা সকলের কাছে দোয়া চাইছেন, হাতমুলাকাত ও কুলাকুলি করছেন। মিটিং মিছিলে প্রার্থীরা ভোটারের কাছে মাদক, বাল্য বিবাহরোধ, রাস্তাঘাটের উন্নয়ন ও স্বাস্থ্যসেবাসহ বিভিন্ন প্রতিশ্রুতি দিচ্ছেন।
উপজেলার তিনটি ইউনিয়নের নির্বাচনী এলাকা ঘুরে জানা গেছে রৌমারী সদর ইউনিয়নে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আফজাল হোসেন বিপ্লব নৌকা, স্বতন্ত্র প্রার্থী আব্দুর রাজ্জাক ঘোড়া ও সাখওয়াত হোসেন লিপন আনারস প্রতীকে ত্রিমুখী লড়াইয়ের অবস্থা থাকলেও ইতোমধ্যে স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ নির্বাচনী প্রচারনায় মাঠে নামায় নৌকা প্রতীকের পক্ষে জোয়ার উঠেছে। অপর দিকে শৌলমারী ইউনিয়নে আওয়ামীলীগের প্রার্থী নজরুল ইসলাম নৌকা, স্বতন্ত্র প্রাথর্ী ইউনুস আলী খঁান ক্বারী আনারস প্রতীকের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হওয়ার সম্ভাবনা রয়েছে।
যাদুরচর ইউনিয়নে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মোশারফ হোসেন নৌকা, স্বতন্ত্র প্রার্থী সরবেশ আলী ঘোড়া, আমিনুল ইসলাম বাবলু আনারস ও জাহিদুল ইসলাম জাহিদ টেলিফোন প্রতীক নিয়ে ভোটযুদ্ধ হলেও নৌকা প্রতীকের অবস্থান ভালো হচ্ছে বলে একাধীক সুত্রে জানা যায়। এই নির্বাচনটি অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ ভাবে অনুষ্ঠিত হবে বলে আমরা সকল প্রার্থী প্রশাসনের কাছে প্রত্যাশা করছি। উপজেলা নির্বাচন ও রিটার্নিং অফিসার মশিউর রহমান বলেন, আসন্ন ইউপি নির্বাচনটি অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ ভাবে পরিচালনার ক্ষেত্রে সকল প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Loading

error: Content is protected !!