হোম » সারাদেশ » বগুড়ার সদরের শাখারিয়ার একটি বাড়ীতে পূর্ব শক্রতার জেরে আগুণ                                         

বগুড়ার সদরের শাখারিয়ার একটি বাড়ীতে পূর্ব শক্রতার জেরে আগুণ                                         

এম,এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়া সদরের শাখারিয়া ইউনিয়নের একটি বাড়ীতে পূর্ব শক্রতার জেরে আগুণ, ৩০ থেকে ৪০ হাজার টাকার ক্ষতি, অল্পের জন্য বেচে গেল পরিবারের পাঁচজন সদস্য। সরে জমিনে ও ভুক্তভোগীর সুত্রে জানা গেছে, সদরের শাখারিয়া ইউনিয়নের জঙ্গলপাড়া গ্রামের মৃত ওসমান আলীর পুত্র রুস্তম আলী তার পরিবারের সদস্যদের নিয়ে প্রতিদিনের ন্যায় রাতের খাবার শেষে ঘুমিয়ে পড়ে।
গত (৩০ ডিসেম্বর ২০২১) রাতি অনুমান ১১ টা৩০ মিঃ প্রতিবেশীদের চিৎকারে তাদের ঘুম ভেঙ্গে যায় এবং বাড়ীর মেইন গেটের পাশে ও বারান্দার চালে আগুণ দাউ দাউ করে জ্বলতে দেখে প্রতিবেশীদের সহযোগীতায় আগুন নিভাতে সক্ষম হয়। এতে করে তার ৩০ থেকে ৪০ হাজার টাকার ক্ষতি হয়। রুস্তম আলী জানান আমার ছেলে পাশের বাড়ীর আলেয়ার মেয়ে রুমিকে প্রেমের সম্পর্কে গত ২০২০ ইং সালে বিয়ে করে। তাদের বনিবনাত না হওয়াই আমার ছেলে সাহেব নাইম তাকে তালাক দেয়।
আমার ধারণা সেই ক্ষোভে আলেয়া, নান্টু, আবু সাইদ, মোমিন ও দুলা মিয়া যোগসাজসে আমাদের বড় ধরনের ক্ষতি করার জন্য আমাদের বাড়ীতে আগুন লাগিয়ে দেয়। এব্যাপারে আলেয়ার সাথে কথা বললে তিনি জানান রুস্তম তার ছেলেকে দিয়ে আমার মেয়েকে তালাক দেয়। আমরা এ ব্যাপারে মামলা করেছি, তারাও আমাদের উপর মিথ্যা মামলা করার জন্য নিজেরাই এ ঘটনা ঘটিয়েছে বলে আমার ধারণ। রুস্তম আলী আরও জানান বিষয়টি তদন্ত করে দোষী ব্যক্তিদের আটক করে শাস্তি প্রদানের জন্য প্রশাসনের প্রতি আহবান জানাচ্ছি।
error: Content is protected !!