হোম » সারাদেশ » ভৈরবে ৪টিতে নৌকা ও ৩টিতে স্বতন্ত্র ইউপি চেয়ারম্যান নির্বাচিত

ভৈরবে ৪টিতে নৌকা ও ৩টিতে স্বতন্ত্র ইউপি চেয়ারম্যান নির্বাচিত

এম আর ওয়াসিম, ভৈরব(কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভৈরব উপজেলার সাত টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৪টিতে নৌকা ও ৩টিতে স্বতন্ত্র চেয়ারম্যান নির্বাচিত হয়েছে।  (গতকাল ২৬  ডিসেম্বর) রবিবার সকাল ৮টা থেকে শুরু হয়ে বিকেল চারটা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। পরে গণনা শেষে রাতে নির্বাচন অফিসের কন্ট্রোলরুম থেকে ফলাফল প্রকাশ করা হয়। নির্বাচনে সাতটি ইউনিয়নের ৪টিতে নৌকা ও ৩টিতে স্বতন্ত্র চেয়ারম্যান নির্বাচিত হয়েছে।
এদের মধ্যে নৌকা প্রতীকের নির্বাচিত চেয়ারম্যানগণ হলেন, সাদেক পুরে সরকার শাফায়াত উল্লাহ, শিবপুরে শফিকুল ইসলাম,শিমুল কান্দিতে মিজানুর রহমান রিপন ও আগানগরে হুমায়ুন কবির এবং অন্য তিনটি নির্বাতিত স্বতন্ত্র চেয়ারম্যানগণ হলেন, শ্রীনগরে হারুনুর রশিদ, কালিকা প্রসাদে মোঃ লিটন মিয়া ও গজারিয়ায় আঃ সালাম শাহারিয়ার নির্বাচিত হয়েছেন।
নির্বাচনে ৭০ টি কেন্দ্রের ভিতরে পুলিশ ও আনসার সদস্যরা নিরাপত্তায় নিয়োজিত ছিলেন।এছাড়াও কেন্দ্রের বাইরে স্ট্রাইকিং ফোর্স ও মোবাইল টিম সার্বক্ষণিক টহলরত ছিলেন। ভোট গ্রহণ চলাকালে স্বতন্ত্র প্রার্থীর এজেন্ট বের করে দেওয়াসহ নানা কারণে বিভিন্ন কেন্দ্রে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে অন্তত ২০জন আহত হয়। আহতদের কয়েকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।
error: Content is protected !!