হোম » সারাদেশ » বাসাইলে আপিলে প্রার্থীতা ফিরে পেলেন ৭ চেয়ারম্যানসহ ২৪ প্রার্থী

বাসাইলে আপিলে প্রার্থীতা ফিরে পেলেন ৭ চেয়ারম্যানসহ ২৪ প্রার্থী

অর্ণব আল আমিন, বাসাইল, টাঙ্গাইলঃ পঞ্চম ধাপে অনুষ্ঠিত টাঙ্গাইল জেলার বাসাইল উপজেলার ৪ টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র বাতিলের বিরুদ্ধে আপিল করে ৭ চেয়ারম্যানসহ ২৪ জন প্রার্থী প্রার্থীতা ফিরে পেয়েছেন। শনিবার (১৮ ডিসেম্বর) জেলা নির্বাচন কর্মকর্তা কামরুল হাসানের কার্যালয়ে প্রার্থীদের আপিল আবেদন শুনানি শেষে ২৪ প্রার্থীর প্রার্থীতা বৈধ ঘোষণা করা হয়।

মনোনয়ন বৈধ্য হওয়া চেয়ারম্যান প্রার্থীরা হলেন ফুলকী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান জাহিদুল ইসলাম বাবুল, মনিরুজ্জামান মিয়া, আতিকুর রহমান, ইসহাক আলী, দেওয়ান জহিরুল ইসলাম, কাঞ্চনপুর ইউনিয়নের এবিএম মাসুদুল আলম বিপ্লব, হাবলা ইউনিয়নের তরিকুল ইসলাম রতন। এছাড়াও চারটি ইউনিয়নের সংরক্ষিত ওয়ার্ডের ৬ জন এবং সাধারন ওয়ার্ডের সদস্য ১১ জনের মনোনয়ন বৈধ ঘোষনা করা হয়।

এর আগে গত রবিবার (১২ ডিসেম্বর) উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে এক ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যানসহ আট চেয়ারম্যান ও ১৯ ইউপি সদস্য প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়। উপজেলা নির্বাচন অফিসার মনি সংকর রায় শনিবার রাতে ২৪ প্রার্থীর প্রার্থীতা ফিরে পাওয়ার বিষয়টি নিশ্চিত বলেন, যাচাই-বাছাইয়ে আট চেয়ারম্যানসহ ২৭ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়। এর মধ্যে শনিবার ২৪ জন প্রার্থী আপিল করে প্রার্থীতা ফিরে পেয়েছেন।

উল্লেখ্য, ১৯ ডিসেম্বর প্রার্থীতা প্রত্যাহার ও ২০ ডিসেম্বর প্রতীক বরাদ্দ দেয়া হবে। আগামী ৫ জানুয়ারি ভোট অনুষ্ঠিত হবে।

Loading

error: Content is protected !!