হোম » সারাদেশ » জামালপুরে এসপি প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের অবস্থান কর্মসূচী

জামালপুরে এসপি প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের অবস্থান কর্মসূচী

রবিউল হাসান লায়ন: জামালপুরের পুলিশ সুপার (এসপি) নাছির উদ্দিন আহমেদকে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের আন্দোলন অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় ৪র্থ দিনে অবস্থান কর্মসূচী পালন করেছে সাংবাদিকরা। মঙ্গলবার সকালে জামালপুর জেলা প্রেসক্লাব চত্ত্বরে এ অবস্থান কর্মসূচী পালন করে জেলার কর্মরত সাংবাদিকরা।
জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট ইউসুফ আলীর সভাপতিত্বে ও সাংবাদিক ফজলে এলাহী মাকামের সঞ্চালনায় অবস্থান কর্মসূচীতে জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা, সাংবাদিক আব্দুল জলিল, লুৎফর রহমান, শুভ্র মেহেদী, মোখলেছুর রহমান লিখন, আনোয়ার হোসেন মিন্টু, মোস্তফা মনজু, এম সুলতান আলম, জাহাঙ্গীর আলম, মাহফুজুর রহমান, আব্দুল আজিজ, বাংলাদেশ প্রেসক্লাব জামালপুর জেলা শাখার সভাপতি সৈয়দ মনিরুজ্জামান নোভেল, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন জামালপুর জেলা শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম তুফান, জামালপুর রিপোর্টার্স ক্লাবের সভাপতি আতিকুল ইসলাম রুকন ও মেলান্দহ রিপোর্টার্স ইউনিটির সভাপতি শাহ জামাল বক্তব্য রাখেন।
বক্তারা অবিলম্বে সাংবাদিকদের নিয়ে আপত্তিকর বক্তব্য ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার হুমকি প্রদানকারী এসপির প্রত্যাহারের দাবী জানান। সেই সাথে এসপি প্রত্যাহারের আন্দোলনে সাংবাদিক ঐক্যের পাশাপাশি বিভ্রান্ত সৃষ্টিকারীদের কথায় কান না দেয়াসহ হুমকিতে ভীত না হওয়ার আহ্বান জানান। উল্লেখ, শুক্রবার রাতে পুনাক মেলা সম্পর্কে সাংবাদিকদের অবহিত করতে ডাকেন পুলিশ সুপার। ডাকে সারা দিতে না পারায় পুলিশ সুপার ক্ষিপ্ত হয়ে জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা ও সাধারণ সম্পাদক লুৎফর রহমানকে ধরে পিটিয়ে চামড়া তুলে ফেলা এবং সাংবাদিকদের ডিজিটাল নিরাপত্তা আইনে ফাঁসানোর হুমকী দেন।
error: Content is protected !!