হোম » সারাদেশ » লালমনিরহাটে নির্বাচনী ফলাফল নিয়ে সংর্ঘষে আহত ২০জন : সড়ক অবরোধসহ ভাঙ্গচুর ও অগ্নিসংযোগ

লালমনিরহাটে নির্বাচনী ফলাফল নিয়ে সংর্ঘষে আহত ২০জন : সড়ক অবরোধসহ ভাঙ্গচুর ও অগ্নিসংযোগ

মোঃ মাসুদ রানা রাশেদ: লালমনিরহাট জেলার লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডা ও খুনিয়াগাছ ইউনিয়নে নির্বাচনী ফলাফলকে কেন্দ্র করে পুলিশের সাথে বিভিন্ন প্রার্থীর নেতাকর্মীদের সংর্ঘষের ঘটনা ঘটেছে। এ সময় বিক্ষুব্ধ নেতাকর্মীরা বিভিন্ন সড়ক অবরোধসহ ভাঙ্গচুর ও অগ্নিসংযোগ করেছেন। রোববার (২৮ নভেম্বর) সন্ধ‌্যার পর থেকে মধ‌্যরাত পর্যন্ত লালমনিরহাট সদর উপজেলার বিভিন্ন এলাকায় এসব সংর্ঘষের ঘটনা ঘটে। এতে অন্তত ২০জন আহতের খবর পাওয়া গেছে।
স্থানীয়রা জানায়, লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নে নির্বাচনী ফলাফলকে কেন্দ্র করে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী গোলাম মোস্তফা স্বপনের নেতাকর্মীদের সাথে পুলিশের ও খুনিয়াগাছ ইউনিয়নে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী মোঃ জুলফিকার আলীর নেতাকর্মীদের সাথে পুলিশের সংর্ঘষের ঘটনা ঘটে।
এ সময় বিক্ষুব্ধ নেতাকর্মী সড়ক অবরোধসহ ভাঙ্গচুর ও অগ্নিসংযোগ করেন। এতে কমপক্ষে ২০জন আহতের খবর পাওয়া গেছে। তবে এ ঘটনায় ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও জানা যায়নি। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ লাঠিচার্জের পাশাপাশি টিয়ারশেল ও রাবার বুলেট ছুঁড়ে। লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা সাংবাদিকদের বলেন, যারা শান্ত পরিস্থিতি নষ্ট করতে ভাঙ্গচুর ও অগ্নিসংযোগ করছেন তাদের আইনের আওতায় আনা হবে।
error: Content is protected !!