হোম » সারাদেশ » সিলেটে ভারতীয় নাগরিক গ্রেপ্তার, কারাগারে প্রেরণ

সিলেটে ভারতীয় নাগরিক গ্রেপ্তার, কারাগারে প্রেরণ

সিলেট প্রতিনিধি : অবৈধপথে সিলেটে এসে বসবাসের দায়ে শ্রী সিতারাম লাল চন্দ্র (৫০) নামে এক ভারতীয় নাগরিককে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ। রোববার (২৮ নভেম্বর) বিষয়টি নিশ্চিত করেন সিলেটের দক্ষিণ সুরমা থানার ওসি কামরুল হাসান তালুকদার।

তিনি জানান, শনিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে দক্ষিণ সুরমা থানা পুলিশ। এর আগে ২৬ নভেম্বর শুক্রবার রাতে নগরীর ভার্থখলা এলাকা থেকে স্থানীয়দের সহযোগীতায় পুলিশ তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তি ভারতের ছত্রিশ প্রদেশের বিলাসপুর জেলার মরোয়ারী থানাধীন মাটিয়াঢাল এলাকার শ্রী শ্যামলাল চন্দ্র দাসের ছেলে।

পুলিশ জানায়, প্রায় ২ মাস ভারতীয় সীমান্ত এলাকায় ঘুরাঘুরির পর প্রায় একমাস আগে সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলং সীমান্ত এলাকা দিয়ে নদী পথে অবৈধভাবে সিলেটে প্রবেশ করেন ভারতীয় নাগরিক সিতারাম। পরে সিলেট রেলওয়েস্টেশনসহ বিভিন্ন জায়গায় ভিক্ষাবৃত্তি করেন। তিনি হিন্দি ও বাংলা ভাষায় কথা বলায় স্থানীয়দের সন্দেহ হলে শুক্রবার পুলিশকে অবগত করা হয়। পরে তার কাছে বৈধ কোন কাগজপত্র না থাকায় দক্ষিণ সুরমা থানা পুলিশ ভার্থখলা এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

Loading

error: Content is protected !!