হোম » সারাদেশ » খোকশাবাড়িতে সরকারি জায়গা দখল করে পাল্টাপাল্টি দোকান নির্মাণ

খোকশাবাড়িতে সরকারি জায়গা দখল করে পাল্টাপাল্টি দোকান নির্মাণ

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জ সদর উপজেলার খোকশাবাড়ি ইউনিয়নে ১নং ক্রসবার এলাকায় খোলিশাকুঁড়া রোডে পানি উন্নয়ন বোর্ডের সরকারি জায়গা দখল করে অবৈধ ভাবে দোকান, গ্যারেজ, হোমিওপ্যাথি সহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান তৈরি করছে বলে অভিযোগ পাওয়া গেছে। সরেজমিন ও এলাকাবাসী সূত্রে জানা যায়, হাটবয়ড়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক কপট মাষ্টার ও খোকশাবাড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বকুল সরকারে বোন ফরিদা ইয়াসমিন ও মুক্তিযোদ্ধা মশিউর এর বিরুদ্ধে সরকারি নিয়মনীতির তোয়াক্কা না করে কোন রকম সরকারি অনুমোদন ছাড়াই বাঁধের দুপাশে পানি উন্নয়ন বোর্ডের গুরুত্বপূর্ণ স্থান দখল করে দোকান,গ্যারেজ, হোমিওপ্যাথি সহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান গড়ে তুলেছে।

এ ব্যাপারে অভিযুক্ত কপট মাষ্টার বলেন, এই সম্পত্তি  আমাদের ছিলো এখন পানি উন্নয়ন বোর্ড নিয়েছে। আশে পাশের সবাই যে ভাবে নির্মাণ করছে আমরা ওই ভাবেই করেছি। পানি উন্নয়ন বোর্ডের লোকজন আমাদের দোকান দেখেছেন কিন্তু তারা কিছু বলেনি।
এ ব্যপারে পানি উন্নয়ন বোর্ডের উপ-সহকারী প্রকৌশলী জাকির হোসেন বলেন, বিষয়টি আমার জানা ছিলো না, এ ধরনের কোন ঘটনা ঘটে থাকলে তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Loading

error: Content is protected !!